Advertisement
২৫ এপ্রিল ২০২৪
farhan akhtar

Farhan Akhtar and Shibani Dandekar: খন্ডালাতে মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে হবে ফারহান-শিবানীর!

গত চার বছর ধরেই সম্পর্কে রয়েছেন অভিনেতা-পরিচালক ফারহান এবং গায়িকা শিবানী। একসঙ্গেই থাকছিলেন দু’জনে। সঙ্গে থাকছিল দু’জনের পোষ্যরাও। এ বার খাতায়-কলমে দম্পতি হতে চলেছেন বলিউডের এই চর্চিত জুটি। ২১ ফেব্রুয়ারি আইনি বিয়ের আগেই হবে মহারাষ্ট্রীয় বিয়ের অনুষ্ঠান।

ফারহান-শিবানী

ফারহান-শিবানী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৩৮
Share: Save:

আইনি বিয়ের আগেই মহারাষ্ট্রীয় বিয়ের অনুষ্ঠান। শিবানী ডান্ডেকর এবং ফারহান আখতারের বিয়ের প্রস্তুতি এখন তুঙ্গে। তৈরি হয়েছে অতিথি তালিকা। শুক্রবার মহারাষ্ট্রের খন্ডালার দিকে রওনা হবে আখতার এবং ডান্ডেকর পরিবার। সেখানে ফারহানের খামারবাড়িতে আনুষ্ঠানিক বিয়ে সারবেন দুই তারকা। যদিও এই তথ্যে সিলমোহর দেয়নি কোনও পরিবারই।

বলিপাড়ার সূত্রের খবর, ২১ ফেব্রুয়ারি জুহুর বাড়িতে আইনি বিয়ে করবেন ফারহান-শিবানী। তার আগে শনিবার, ১৯ তারিখ মরাঠি রীতিতে বিয়ে হবে তাঁদের। শিবানীর দুই বোন প্রাক্-বিবাহ প্রস্তুতির দায়িত্ব নিয়েছেন বলে জানা গেল।

গত চার বছর ধরেই সম্পর্কে রয়েছেন অভিনেতা-পরিচালক ফারহান এবং গায়িকা শিবানী। একসঙ্গেই থাকছিলেন দু’জনে। সঙ্গে থাকছিল দু’জনের পোষ্যরাও। এ বার খাতায়-কলমে দম্পতি হতে চলেছেন বলিউডের এই চর্চিত জুটি। আপাতত এ বছরের মাঝামাঝি নাগাদ তিন বান্ধবীর রোডট্রিপের কাহিনিতে ছবি ‘জি লে জরা’র কাজ শুরু করতে চলেছেন ফারহান। ২০২৩ নাগাদ মুক্তি পাওয়ার কথা আলিয়া ভট্ট, ক্যাটরিনা কইফ এবং প্রিয়ঙ্কা চোপড়া অভিনীত ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

farhan akhtar Shibani Dandekar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE