Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Farhan Akhtar

বাতিল সপ্তাহান্তের কনসার্ট, কী কারণ দর্শালেন ফারহান আখতার?

অস্ট্রেলিয়ার একাধিক শহরে পারফর্ম করার কথা ছিল অভিনেতা, পরিচালক ও গায়ক ফারহান আখতারের। হঠাৎ সেই কনসার্ট বাতিল করলেন ফারহান।

Photograph of Farhan Akhtar.

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠান বাতিল, ‘হতাশ’ ফারহান আখতার। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৭
Share: Save:

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠান বাতিল করলেন ফারহান আখতার। চলতি সপ্তাহের শেষে অস্ট্রেলিয়ার সিডনি ও মেলবোর্নে অনুষ্ঠান করার কথা ছিল তাঁর ব্যান্ড ‘ফারহান লাইভ’-এর। মঙ্গলবার সমাজমাধ্যমে একটি পোস্ট করে অনুষ্ঠান বাতিলের খবর জানান তিনি। কনসার্ট বাতিল হওয়ায় দুঃখিত তিনি ও ব্যান্ডের অন্যান্য সদস্য, সমাজমাধ্যমে এক বিবৃতি দিয়ে জানালেন ‘দিল চাহতা হ্যায়’ পরিচালক।

শুধু পরিচালক ও অভিনেতা হিসাবেই নয়, গায়ক হিসাবেও সমান দক্ষ ফারহান আখতার। সেই উদাহরণ মিলেছে আগেই। ‘রক অন’, ‘রক অন ২’ ছবিতে এক রকস্টারের ভূমিকায় অভিনয় করার পাশাপাশি সেই চরিত্রের জন্য গানও গেয়েছেন অভিনেতা। শুধু তা-ই নয়, ‘ওয়াজ়ির’ ছবির ‘অতরঙ্গি ইয়ারি’ গানে অমিতাভ বচ্চনের মতো তাবড় তারকার সঙ্গে যুগলবন্দিতেও শোনা গিয়েছে ফারহানের গলা। নিজের ব্যান্ড ‘ফারহান লাইভ’-এর সঙ্গে নিয়মিত অনুষ্ঠানও করেন তিনি। কলেজ ফেস্ট থেকে শুরু করে বিভিন্ন মিউজ়িক ফেস্টিভ্যাল, ব্যান্ড হিসাবে বেশ জনপ্রিয় ‘ফারহান লাইভ’। মার্চের প্রথম সপ্তাহেই অস্ট্রেলিয়া সফরে যাওয়ার কথা ছিল ব্যান্ডের। বাতিল হল সেই সফর। সমাজমাধ্যমে একটি বিবৃতিতে ফারহান লেখেন, ‘‘অপ্রত্যাশিত পরিস্থিতির কারণে অস্ট্রেলিয়া সফর বাতিল করতে বাধ্য হচ্ছে আমাদের ব্যান্ড ‘ফারহান লাইভ’। আমরা এই সপ্তাহান্তে সিডনি ও মেলবোর্নে এসে পারফর্ম করতে পারছি না। এই ঘটনায় আমরা নিজেরাও হতাশ। তবে, আশা করি ভবিষ্যতে আমরা অস্ট্রেলিয়ার মতো সুন্দর একটা দেশে এসে পারফর্ম করতে পারব,’’ ইনস্টাগ্রামে লেখেন ফারহান।

সম্প্রতি, পুণেতে এক আন্তর্জাতিক মিউজ়িক ফেস্টিভ্যালে পারফর্ম করে ‘ফারহান লাইভ’। সেখানে ফারহানের পারফরম্যান্সে মুগ্ধ হয়েছিলেন শ্রোতা ও অনুরাগীরা।অন্য দিকে প্রিয়ঙ্কা চোপড়া, আলিয়া ভট্ট ও ক্যাটরিনা কইফের সঙ্গে নিজের পরবর্তী ছবি ‘জি লে জ়রা’র জন্য প্রস্তুতি শুরু করেছেন ফারহান। ছবিতে অভিনেতা হিসাবে নয়, পরিচালকের ভূমিকায় থাকছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE