বলিউড ছেড়ে প্রিয়ঙ্কা চোপড়া গত কয়েক বছর ধরে হলিউডে মন দিয়েছেন। সলমন খানের ‘ভারত’-এর মাধ্যমে বলিউডে কামব্যাকের কথা হলেও সেই ছবির শুটিংয়ের সময় নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। ফলে ‘ভারত’-এর অফার ফিরিয়ে দিয়েছিলেন। তাই প্রিয়ঙ্কাকে ফের বলি স্ক্রিনে দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। ফলে নজরে রয়েছে সোনালি বসু পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’।

এই ছবিতে প্রিয়ঙ্কার সঙ্গে দীর্ঘদিন পরে কাজ করেছেন ফারহান আখতার। সে প্রসঙ্গে ফারহান বলেন, ‘‘কিছুই বদলায়নি। প্রিয়ঙ্কার সঙ্গে ২০০৬-এ ‘ডন’-এ কাজ করেছিলাম। আমরা তো বন্ধু। প্রিয়ঙ্কা আগের তুলনায় একটুও বদলায়নি। ও যে প্রযোজক, কাজটা করতে গিয়ে আলাদা করে মনে রাখেনি। ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর সময়েও আমার মনে হয়েছিল পুরনো বন্ধুর সঙ্গে আবার কাজ করছি।’’ ফারহান আরও মনে করেন, প্রিয়ঙ্কা কেরিয়ারে প্রথম থেকেই ফোকাস ছিলেন। তাঁর আশা, আরও উন্নতি করবেন পিগি চপস।

এই ছবিতে প্রিয়ঙ্কার সহ-অভিনেতা হিসেবে দেখা যাবে ফারহান আখতার ও জায়রা ওয়াসিমকে। আয়শা চৌধুরির জীবনকাহিনি ও তাঁর লেখা বই ‘মাই লিটল এপিফেনিস’ অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। ১৩ বছর বয়সে পালমোনারি ফিব্রোসিস রোগে আক্রান্ত হয়েছিলেন এই আয়শা।

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, ‘নিকাহ’র সেই সালমা আগা এখন কী করেন জানেন?

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।