Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Priyanka Chopra Jonas

Alia- Priyanka- Katrina: তিন নায়িকাকে একসঙ্গে পাওয়া যাচ্ছে না কিছুতেই, সমস্যায় ‘জি লে জরা’!

বহু দিন পরে পরিচালনায় ফিরছেন ফারহান আখতার। বলিউডের তিন শীর্ষ নায়িকাকে নিয়েছেন নতুন ছবিতে। কিন্তু এ কী জ্বালা!

পিছিয়ে গেল ফারহান আখতারের নতুন ছবি ‘জি লে জরা’-র শ্যুটিং

পিছিয়ে গেল ফারহান আখতারের নতুন ছবি ‘জি লে জরা’-র শ্যুটিং

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১৪:০৯
Share: Save:

পর্দায় একসঙ্গে তিন নায়িকা! আলিয়া ভট্ট, প্রিয়ঙ্কা চোপড়া জোনাস এবং ক্যাটরিনা কইফ। সে ছবি নিয়ে সকলেরই কৌতূহল জোরদার, তা বলাই বাহুল্য। তবু সপ্তাহের প্রথম দিনেই খারাপ খবর ভাগ করে নিলেন নির্মাতারা। পিছিয়ে গেল ফারহান আখতারের নতুন ছবি ‘জি লে জরা’-র শ্যুটিং।

বহু দিন পরে আবার পরিচালকের ভূমিকায় ফিরতে উদগ্রীব ছিলেন ফারহান নিজেও। কিন্তু সে আশায় জল পড়েছে আপাতত। কারণ কী? শোনা যাচ্ছে, তিন নায়িকার একসঙ্গে সময় হচ্ছে না। এ দিকে তাঁরাই যে মূল আকর্ষণ! তিন জনকে একজোটে শ্যুটিং স্পটে আনতে গিয়ে ফাঁপরে পড়ছেন নির্মাতা।

এক্সেল এন্টারটেনমেন্ট এবং টাইগার বেবি ফিল্মসের যৌথ উদ্যোগে ফারহান আখতার এবং রীতেশ সিধওয়ানি একযোগে কাজ করছেন এই ছবির প্রযোজনায়। তিন চরিত্রে বলিউডের তিন শীর্ষ অভিনেত্রীকে মনোনীত করেছেন তাঁরাই। সেটাই যে এমন গোল বাধাবে কে জানত!

আলিয়া এখন লন্ডনে। নিজের প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটিংয়ে ব্যস্ত। ক্যাটরিনা রয়েছেন ‘মেরি ক্রিসমাস’-এর সেটে। তার পরে তাঁর হাতে রয়েছে ‘ফোন ভূত’ এবং ‘টাইগার-৩২’। তাঁরই বা সময় কই! অন্য দিকে, প্রিয়ঙ্কা চোপড়া জোনাস ব্যস্ত হয়ে পড়েছেন ‘রুশো ব্রাদার্স সিটাডেল’ নিয়ে।

নায়িকাদের সময়সূচি যা দাঁড়িয়েছে, তাতে ফারহানের ছবির শ্যুটিং শেষ হতেই হয়তো ২০২৩ পেরিয়ে যাবে! তার পরে কবে বক্স অফিসের আলো দেখবে ‘জি লে জরা’, সেটাই এখন বোঝার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE