Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩
Anupam Kher

Anupam Kher: চকোলেটের পাহাড় সামনে রেখেও ওর মন পেলাম না, আক্ষেপ অনুপমের

যখনই বাড়িতে যান, তার জন্য চকোলেট নিয়ে যান। কিন্তু যেই জিজ্ঞেস করলেন, তাঁকে ভালবাসে সেই মেয়ে? কী এল তার উত্তর?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১২:৫৩
Share: Save:

সকলের সঙ্গে কথা বলতে ভালবাসেন অনুপম খের। সারা পৃথিবী ঘুরে কত জনের সঙ্গে যে বন্ধুত্ব পাতিয়েছেন, তার হিসেব নেই। সকলেই ভালবাসেন ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর অভিনেতাকে। খুদে বন্ধুর তালিকাও তাঁর নেহাত কম নয়! ছোট্ট বন্ধু মায়রার সঙ্গে অন্য রকম এক রসায়নের কথা সম্প্রতি ভাগ করে নিলেন বর্ষীয়ান অভিনেতা।

Advertisement

মায়রার আরও ভাইবোন রয়েছে। তবু ছোট্ট মেয়েটির সঙ্গেই যেন বেশি ভাব জমে অনুপমের। তার ঔদাসীন্যই কি এর কারণ? কে জানে! রবিবাসরীয় সন্ধ্যায় মায়রার বাড়ি গিয়েছিলেন অভিনেতা। যথারীতি হাতভর্তি চকোলেট। যার জন্য অপেক্ষা থাকে খুদে কন্যেরও। এ দিনও চকোলেট হাতে আহ্লাদে আটখানা মায়রা। বড়দের কথাবার্তার বলার মাঝে মনের সুখে ঘুরে ঘুরে অনুপমের দেওয়া চকোলেট খাচ্ছিল মেয়ে। অন্য কোনও দিকে মনই নেই!

অনুপম কি দুঃখ পেয়েছিলেন তাতে? থাকতে না পেরে ছোট্ট মায়রাকে কাছে টেনে অভিনেতার প্রশ্ন, ‘‘আমি ভাল আঙ্কল না? বল?’’ একরত্তির সটান জবাব, ‘‘আমি জানি না।’’ বলেই আবার মনোযোগ চকোলেটে। ছদ্ম অভিমানে মুখ ভার করলেন অনুপমও।

 চকোলেটেই মন অনুপমের বান্ধবীর

চকোলেটেই মন অনুপমের বান্ধবীর

পাশে বসে মায়রার দাদা। ব্যাপার দেখে মুচকি মুচকি হাসছিল সে। মায়রাকে অনুপম ফের জিজ্ঞেস করলেন, ‘‘তোমার দাদার নাম কী?’’ সে উত্তর দায়সারা ভাবে দিয়ে চকোলেট নিয়ে হাওয়া ছোট্ট মেয়ে! ইনস্টাগ্রামে তার কাণ্ডকারখানা দেখে হেসে খুন অনুরাগীরাও!

Advertisement

আপাতত অনুপম তাঁর পরবর্তী ছবি ‘দ্য সিগনেচার’-এর শ্যুটিংয়ে ব্যস্ত। তাঁর অভিনীত ৫২৫তম ছবি এটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.