Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

টিকা নিয়ে কটাক্ষের মুখে ফারহান, তারকাদের বিশেষ সুবিধা দেওয়ার অভিযোগ বিএমসি-র বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ মে ২০২১ ১৬:২৭
ফারহান আখতার

ফারহান আখতার

শনিবার করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন ফারহান আখতার। সে কথা টুইট করে জানিয়েওছেন তিনি। তার পরেই নেটাগরিকদের কটাক্ষের শিকার পরিচালক-অভিনেতা। বয়স নিয়ে নানা মন্তব্য শুনতে হচ্ছে তাঁকে। জানা গিয়েছে, ‘ফারহানের বয়স কত? তিনি এত তাড়াতাড়ি কী ভাবে টিকা পেলেন, যেখানে তাঁর থেকে অনেক বয়স্ক মানুষ এখনও দ্বিতীয় ডোজ পাননি’— এ ধরনের একাধিক প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে মুম্বই পুরসভাকে।

সংবাদমাধ্যমোর খবর, আন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সে ফারহান তাঁর প্রথম টিকা নেন। এর জন্য তিনি ধন্যবাদ জানান বম্বে পুরসভা এবং মুম্বই প্রশাসনকে। একই সঙ্গে টুইটে সমস্ত অনুরাগীদের উদ্দেশে তাঁর পরামর্শ, পুরো প্রক্রিয়া শেষ হতে ২-৩ ঘন্টা সময় লাগে। তাই যাঁরাই টিকা নেবেন তাঁরা যেন ধৈর্য ধরে অপেক্ষা করেন। প্রয়োজনে জল এবং খাবার সঙ্গে করে নিয়ে যেতে পারেন।

Advertisement

অভিনেতার বক্তব্য নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই পাল্টা প্রশ্ন তুলতে থাকেন নেটাগরিকেরা। তাঁদের যুক্তি, মুম্বই পুরসভা প্রবীণ নাগরিকদের টিকাদানের ব্যবস্থা করছে। তাও পূর্বনির্দিষ্ট বয়স অনুযায়ী। ক্ষোভ উগরে দিয়ে জানতেও চান, কী করে ৪৭ বছর বয়সী অভিনেতা এই টিকা পেলেন? এখানেই শেষ নয়। জনৈক নেটাগরিক তাঁর বাবার কথা উল্লেখ করেছেন। দাবি, ‘আমার বাবার বয়স ৬৭ বছর। তিনি এখনও কোভিড-এর দ্বিতীয় টিকা পাননি। ৩০ এপ্রিল থেকে অপেক্ষা করে আছেন।’ আর এক জনের কটাক্ষ বম্বে পুরসভাকে। তাঁর তোপ, ‘স্পোর্টস কমপ্লেক্সটি কি সমস্ত বয়সের জন্য উন্মুক্ত?’ তিনি জানতেন, এটি কেবল প্রবীণ নাগরিক এবং প্রতিবন্ধীদের জন্য। মুম্বইয়ের পুরসভার কাছে বিষয়টি খোলসা করার দাবিও জানান তিনি।



আরও পড়ুন

Advertisement