Advertisement
২০ জুলাই ২০২৪
Farida Jalal

‘শাহরুখের সচিব যদি দয়ালু না হন, আমি কী করব!’ কেন বললেন ফরিদা জালাল?

আগে নিয়মিত ফোনালাপ চলত শাহরুখ ও সলমনের সঙ্গে। কিন্তু এখন শাহরুখ খানের নাগাল পাওয়াই দুষ্কর হয়ে উঠেছে ফরিদা জালালের।

Farida Jalal says about losing touch with Shah Rukh Khan as his secretary is not kind

(বাঁ দিকে) শাহরুখ খান। ফরিদা জালাল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ২১:১৩
Share: Save:

পর্দায় একসঙ্গে অভিনয়। অথচ এখন শাহরুখ খানের নাগাল পাওয়াই দুষ্কর হয়ে উঠেছে ফরিদা জালালের। কাঁধে অস্ত্রোপচারের সময় শাহরুখই সাহস জুগিয়েছিলেন অভিনেত্রীকে। আগে নিয়মিত ফোনালাপ চলত শাহরুখ ও সলমনের সঙ্গে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে যোগাযোগ কমে যায়, ক্রমে দূরত্বের সৃষ্টি হয়।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, অভিনেতাদের ফোন নম্বর বদল হয়েছে। তাই তিনি শত চেষ্টা করেও তাঁদের কাছে পৌঁছতে পারছেন না। বলেন, “শাহরুখের সাফল্যে আমি যারপরনাই খুশি। ওকে ফোন করে বলতে চাই, ‘বাচ্চা, খুব ভাল’। এ বার বলুন, আমি কী ভাবে দেখা করব?” শাহরুখের ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ ও ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে ফরিদা অভিনীত চরিত্র দর্শকের মনে জায়গা করে নিয়েছিল।

“আমি ফোন করতেই থাকি, ও পারে নিঃশব্দ। নম্বর যখন পাল্টে ফেলেছে তখন তো শাহরুখের এটা ভাবা উচিত ছিল মানুষ কী ভাবে ওর সঙ্গে যোগাযোগ করবে!” যোগ করেন ফরিদা। অভিনেতার সচিবের মারফত দেখা করার চেষ্টাও করেছিলেন তিনি। বলেন, “শাহরুখের সচিব যদি দয়ালু না হন তা হলে আমি কী করব!” সম্প্রতি ‘হীরামন্ডি’ ওয়েব সিরিজ়ে দেখা মিলেছে ৭৫ বছরের অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Farida Jalal Shah Rukh Khan Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE