Advertisement
২১ জুন ২০২৪
Actress Death

কাজলের সঙ্গে কাজ, সাফল্যের মধ্যেই উদ্ধার অভিনেত্রীর ঝুলন্ত দেহ, মুম্বইয়ে ঘনীভূত রহস্য

কাজলের সঙ্গে ‘দ্য ট্রায়াল’ সিরিজ়ে কাজ করেছেন মালবিকা। উঠতি এই অভিনেত্রীর মৃত্যু হল তাঁর ফ্ল্যাটেই।

Kajal Co star from the trial Noor Malabika Das found dead in Mumbai flat

অভিনেত্রী নুর মালবিকা দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ১৫:৩৫
Share: Save:

স্বপ্নকে বাস্তব রূপ দিতে রোজ হাজার হাজার মানুষ উপস্থিত হন স্বপ্নের শহর মুম্বইয়ে। কারও স্বপ্ন সত্যি হয়, কারও কারও সত্যি হওয়ার আগেই যেন গল্প শেষ। ঠিক যেমনটা হল অভিনেত্রী নুর মালবিকা দাসের ক্ষেত্রে। বছর ৩৭-এর মালবিকার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয় লোখান্ডওয়ালায় তাঁর ফ্ল্যাটে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, গত ৬ জুন মৃত্যু হয়েছে মালবিকার। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মহত্যাই করেছেন মালবিকা। ঘটনার তদন্ত করছে ওশিওয়ারা থানার পুলিশ।

এক সময় বিমানসেবিকার কাজ করতেন অসমের মেয়ে মালবিকা। তার পর সেই চাকরি ছেড়ে অভিনেত্রী হওয়ার চেষ্টা শুরু করেন। বেশ কিছু সিরিজ়ে কাজও করেছেন। যার মধ্যে অন্যতম কাজলের সঙ্গে ‘দ্য ট্রায়াল’ সিরিজ়। কাজলের সহ- অভিনেত্রী চরিত্রে দেখা যায় মালবিকাকে। এছাড়াও ‘সিসকিয়াঁ’, ‘চরমসুখ’-এর মতো সিরিজ়ে দেখা গিয়েছে তাঁকে।

পুলিশ সূত্রের খবর বেশ কয়েক দিন ধরেই মালবিকার ফ্ল্যাটের দরজা বন্ধ ছিল। ধীরে ধীরে দুর্গন্ধ ছড়ায় অভিনেত্রীর ফ্ল্যাট থেকে। তখনই পুলিশে খবর দেন প্রতিবেশীরা। পুলিশ এসে তাঁর পচাগলা ঝুলন্ত দেহ উদ্ধার করে। ময়না তদন্তে পাঠানো হয় দেহ। যদিও রিপোর্ট প্রকাশ্যে আসেনি। অভিনেত্রীর পরিবারের তরফে কাউকে যোগযোগ করতে না পারায়, মালবিকার অন্ত্যেষ্টিক্রিয়া করা হয়েছে পুলিশের তরফেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE