Advertisement
১৮ জুলাই ২০২৪
Varun Dhawan

মেয়ে হওয়ার পরেই পুরনো বাড়ি ছাড়ছেন বরুণ! নাতাশাকে নিয়ে কোথায় যাচ্ছেন অভিনেতা?

গত ৩ জুন বরুণ ও নাতাশার সংসারে এসেছে নতুন অতিথি। কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তাঁরা।

Varun Dhawan to shift in a rented house in Juhu which is actually owned by Hrithik Roshan

বরুণ ধওয়ান ও নাতাশা দলাল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ১৫:১০
Share: Save:

সদ্য বাবা হয়েছেন অভিনেতা বরুণ ধওয়ান। পরিবারে তাই খুশির আবহ। পাশাপাশি, হাতেও রয়েছে একের পর এক কাজ। সব মিলিয়ে সময়টা ভালই যাচ্ছে বরুণের। এরই মধ্যে তাঁর জীবনে আরও একটি নতুন সংযোজন হল। একটি নতুন বাড়িতে উঠলেন সপরিবার।

জানা যাচ্ছে, মুম্বইয়ের জুহুর একটি বাড়িতে থাকতে শুরু করছেন বরুণ। স্ত্রী তথা পোশাকশিল্পী নাতাশা দলাল ও কন্যাকে নিয়ে এই বাড়িতে পা রাখবেন অভিনেতা। এ বাড়িটি আসলে অভিনেতা হৃতিক রোশনের। সেই বাড়িই ভাড়া নিয়েছেন বরুণ।

সংবাদমাধ্যমকে বরুণের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘‘বরুণ ও নাতাশা তাঁদের মেয়েকে নিয়ে এই বাড়িতে থাকবেন। সমুদ্রের ধারে এই বাড়ি আসলে হৃতিকের। তিনি জুহুতেই অন্য একটি বাড়িতে থাকবেন।’’ বরুণের এই নতুন বাসস্থান যে বহুতলে, সেখানেই থাকেন অভিনেতা অক্ষয় কুমার, প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালার মতো বলিউডের আরও কয়েক জন তারকা।

যত দিন না নতুন বাসস্থানে পা রাখছেন, তত দিন জুহুতে নিজেদের বাড়িতেই থাকছেন বরুণ ও নাতাশা। এই বাড়িটি বরুণ কিনেছিলেন ২০১৭ সালে।

উল্লেখ্য, গত ৩ জুন বরুণ ও নাতাশার সংসারে এসেছে নতুন অতিথি। কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তাঁরা। চলতি বছরের ফেব্রুয়ারিতে বরুণ জানিয়েছিলেন, মা হতে চলেছেন স্ত্রী নাতাশা। বিয়ের আগে টানা ১৪ বছরের প্রেম ছিল বরুণ ও নাতাশার মধ্যে। অবশেষে, ২০২১ সালের ২৪ জানুয়ারি নাতাশার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বরুণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Varun Dhawan Natasha dalal Hrithik Roshan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE