Advertisement
১৯ জুন ২০২৪
Kriti Sanon-Prabhas

বলিউডে ফের বিয়ের সুবাস, এ বার আংটিবদল করতে চলেছেন ‘আদিপুরুষ’ যুগল?

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের খবরে জমজমাট বলিপাড়া। খবর, মঙ্গলবারই চারহাত এক হচ্ছে তারকা যুগলের। সিড-কিয়ারার পরে এ বার কি বিয়ের পিঁড়িতে আরও এক জুটি?

photo of Actor Pabhas and Kriti Sanon

মলদ্বীপে আংটিবদল করতে চলেছেন কৃতি এবং প্রভাস? তুঙ্গে চর্চা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫২
Share: Save:

বলিপাড়ায় এখন শুধুই বিয়ের গুঞ্জন। মঙ্গলবার জয়সলমেরে গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের নানা অনুষ্ঠান। সূর্যগড় প্রাসাদে তো বটেই, মায়ানগরীতেই বিয়ের খবরে হইহই পড়ে গিয়েছে। এ বার খবর, আংটিবদল করতে চলেছেন আরও এক চর্চিত জুটি। বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন ও দক্ষিণী তারকা প্রভাস। ‘আদিপুরুষ’ ছবিতে একসঙ্গে কাজ করার পর থেকেই তাঁদের প্রেমের গুঞ্জন তুঙ্গে। খুব শীঘ্রই নাকি আংটিবদল করতে চলেছেন এই জুটি।

‘‘আগামী সপ্তাহেই মলদ্বীপে আংটি বদল করতে চলেছেন কৃতি শ্যানন ও প্রভাস।’’ টুইট করে দাবি জনৈক সিনে-সমালোচক উমের সন্ধুর। আংটিবদলের খবর দিয়ে চর্চিত জুটিকে সমাজমাধ্যমে শুভেচ্ছাবার্তাও জানান তিনি। যদিও কৃতি ও প্রভাসের সম্পর্কের এই গুঞ্জন কতটা সত্যি, তা নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে। ‘আদিপুরুষ’ ছবিতে কাজ করার সময় থেকে কৃতি ও প্রভাসের প্রেমের চর্চার সূত্রপাত। গুঞ্জন সত্ত্বেও কখনও জনসমক্ষে সম্পর্কের কথা স্বীকার করেননি দু’জনের কেউই। কৃতিকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানান যে তিনি সিঙ্গল। সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি প্রভাসও।

তবে প্রেমের গুঞ্জন তাতে থেমে থাকেনি। গত বছর ‘ভে়ড়িয়া’ ছবির প্রচারে গিয়ে কৃতির প্রেমের কথা প্রায় ফাঁস করে দিয়েছিলেন বলিউড অভিনেতা বরুণ ধওয়ান। কর্ণ জোহর বরুণকে বলেছিলেন, বলিউডের এমন নায়িকাদের নাম বলতে যাঁরা সিঙ্গল। বরুণের সেই তালিকায় নাম ছিল না কৃতির। বরুণকে প্রশ্ন করায় তিনি মজার ছলে উত্তর দেন, ‘‘কৃতির নাম অন্য কারও মনে আছে, যিনি এখন মুম্বইয়ে নেই, দীপিকার সঙ্গে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।’’ বরুণ যে প্রভাসের দিকেই ইঙ্গিত করছেন, তা বুঝতে সময় লাগেনি অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prabhas Kriti Sanon Adipurush Bollywood movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE