Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sidhu Moose wala

Karan Johar: মুসা ওয়ালার ‘খুনি’দের লক্ষ্য ছিল পাঁচ কোটি টাকা ‘তোলা’! কর্ণকে অপহরণের ছক বিষ্ণোইয়ের

সিধুর পর কর্ণ ছিলেন গ্যাংস্টারদের লক্ষ্যে? জেরার মুখে চাঞ্চল্যকর তথ্য মহাকালের। যদিও পুলিশের অনুমান তিনি তদন্ত গুলিয়ে দেওয়ার চেষ্টা করছেন।

কর্ণ জোহর নাকি গ্যাংস্টারদের লক্ষ্য ছিলেন!

কর্ণ জোহর নাকি গ্যাংস্টারদের লক্ষ্য ছিলেন!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২২ ১০:৫২
Share: Save:

পঞ্জাবি গায়ক সিধু মুসা ওয়ালা খুনের ঘটনায় গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও তার সাঙ্গোপাঙ্গদের জেরা করে চলেছে পুলিশ। অভিযুক্ত সৌরভ মহাকালের দাবি, পরিচালক কর্ণ জোহর নাকি তাঁদের লক্ষ্য ছিলেন। সেই বৃত্তান্ত কতটা সত্য, তা যাচাই করে দেখছে পুলিশ।

এক অফিসার বলেন,‘‘মহাকালের পরিকল্পনা ছিল কর্ণকে ভয় দেখিয়ে ওঁর কাছ থেকে ৫ কোটি টাকা আদায় করার। তবে পুলিশকে বিভ্রান্ত করার জন্যও এটা বলতে পারে ও।’’

কিছু দিন আগে এই মহাকালই দাবি করেছিলেন, লরেন্স বিষ্ণোইয়ের দল অভিনেতা সলমনকে মারতে চেয়েছিল। বলেছিলেন, সেই তিন ব্যক্তি রাজস্থানের পালঘরে একটি কারখানায় কাজ করতেন। তাঁরাই মুম্বইয়ে এসেছিলেন হুমকি চিঠিটা দিতে। যদিও পরে পুলিশ খোঁজ নিয়ে জেনেছে, হুমকি চিঠি দিয়েছিলেন যাঁরা, তাঁদের সঙ্গে পালঘরের সেই কারখানার কোনও যোগ নেই। আদৌ তাঁরা ওখানে কাজ করেছেন কি না, সে নিয়ে সন্দেহ আছে।

এর পর পুলিশ জেনেছিল, মহাকাল যে তিন দুষ্কৃতীর নাম করেছিলেন, তাঁরা রাজস্থানের একটি গয়নার দোকানে লুটপাট চালানোর পর গ্রেফতার হন।

সব দিক বিবেচনা করেই মহাকালের বয়ান সে ভাবে আর বিশ্বাস করতে পারছেন না তদন্তকারী আধিকারিকরা।

গত সপ্তাহেই পুণের অপরাধ দমন শাখা সৌরভ মহাকালকে গ্রেফতার করেছে। সলমন ও তাঁর বাবা সেলিমকে হুমকি চিঠি পাঠানোর ঘটনার পর মুম্বইয়ের অপরাধ দমন শাখার তদন্তকারী একটি দল এসে পুণেয় মহাকালের সঙ্গে কথা বলে যান। সিধু মুসা ওয়ালা খুনের ঘটনায় মহাকাল অন্যতম বড় ভূমিকা পালন করেছেন বলেই জানতে পেরেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sidhu Moose wala Lawrence Bishnoi Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE