Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sandip Ray

Hatyapuri-Sandip: ছবির কাস্টিং কী হবে ঠিক করবেন পরিচালক, ‘হত্যাপুরী’ নিয়ে মুখ খুললেন সন্দীপ

সব বাধা-বিঘ্ন কাটিয়ে প্রকাশ্যে ‘হত্যাপুরী’র প্রথম লুক। পাজামা, পাঞ্জাবিতে ধরা দিলেন ইন্দ্রনীল সেনগুপ্ত।

প্রকাশ্যে এল ‘হত্যাপুরী’র প্রথম লুক।

প্রকাশ্যে এল ‘হত্যাপুরী’র প্রথম লুক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ০৯:৫৭
Share: Save:

বহু বাধা-বিঘ্ন পেরিয়ে অবশেষে ফ্লোরে ‘হত্যাপুরী’। মঙ্গলবার, প্রকাশ্যে এল ‘হত্যাপুরী’র প্রথম লুক। পাঞ্জাবি, পাজামায় ধরা দিলেন নতুন ফেলু মিত্তির। সন্দীপ রায়ের নতুন প্রদোষচন্দ্র মিত্রের ভূমিকায় ইন্দ্রনীল সেনগুপ্ত। তোপসে আয়ুশ দাস আর লালমোহন গাঙ্গুলি ওরফে জটায়ু হলেন অভিজিৎ গুহ। ছবি ঘিরে তৈরি হয়েছিল নানা সমস্যা। শুরুর আগে সমস্যা, এ কি আদৌ অভিপ্রেত ছিল? প্রথম লুক প্রকাশ্যের মঞ্চে সটান উত্তর পরিচালক সন্দীপ রায়ের। বললেন, “ছবির কাস্টিং কী হবে, তা ঠিক করবেন পরিচালক। আমার পছন্দ করা টিম নিয়েই আমি কাজ করছি, তা নিয়ে খুশি। ইন্দ্রনীলকে অনেকদিন আগে থেকে আমি চূড়ান্ত করে রেখেছিলাম। কথা দিয়ে আমরা কথা রাখি। আর এমনটা নয় যে চরিত্রটা জোর করে ওর উপর আমরা চাপিয়ে দিয়েছি, ও নিজে করতে চেয়েছিল এই চরিত্র।”

ফেলুদাকে নিয়ে আত্মবিশ্বাসী ইন্দ্রনীল সেনগুপ্তও। ফেলুদাকে আত্মস্থ করতে কী করছেন অভিনেতা? পাঞ্জাবি ঠিক করতে করতে মিষ্টি হেসে আনন্দবাজার অনলাইনকে নতুন ফেলুদার উত্তর, “আমি সিগারেট খাওয়াটা কমাতে চেয়েছিলাম, ঠিক তখনই চরিত্রটা এল। আর ফেলুদা তো ভালই ধূমপান করতেন। এই ছবির জন্য আমি হিন্দি, ইংরেজি ভাষায় বই পড়া, কথা বলা অনেকটা কমিয়ে দিয়েছি। অনেকদিন বাংলাটা অভ্যাসে নেই। তাই যতটা পারি বাংলা ভাষাকে আয়ত্তে আনার চেষ্টা করছি।” তোপসে হয়ে দারুণ খুশি আয়ুশও। আয়ুশের কথায় “এ আমার কাছে বড় দায়িত্ব। যে গল্প, যে ছবি দেখে বড় হয়ে ওঠা, সেই চরিত্রে অভিনয় করব আমি। নিজের একশো শতাংশ দেওয়ার চেষ্টা করছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandip Ray cinema Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE