Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Abar Bibaho Obhijaan

শুরু হল ‘আবার বিবাহ অভিযান’-এর শুটিং, চরিত্রদের ফার্স্ট লুক আনন্দবাজার অনলাইনে

কলকাতা ছাড়াও ‘বিবাহ অভিযান’ ছবির সিক্যুয়েলের শুটিং হবে তাইল্যান্ডে। পরিচালনায় সৌমিক হালদার।

‘আবার বিবাহ অভিযান’ ছবিতে রুদ্রনীল, অনির্বাণ ও অঙ্কুশের লুক।

‘আবার বিবাহ অভিযান’ ছবিতে রুদ্রনীল, অনির্বাণ ও অঙ্কুশের লুক। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ০৬:৩৪
Share: Save:

২০১৯ সালে মুক্তি পেয়েছিল বিরসা দাশগুপ্ত পরিচালিত কমেডি ছবি ‘বিবাহ অভিযান’। সম্প্রতি সেই ছবির পরবর্তী পর্বের ঘোষণা করা হয়েছিল। শনিবার থেকে শহরে ছবির শুটিংও শুরু হয়ে গিয়েছে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অঙ্কুশ, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, সোহিনী সরকার, প্রিয়ঙ্কা সরকার এবং বাংলাদেশি অভিনেত্রী নুসরত ফারিয়া। এ বারে ‘আবার বিবাহ অভিযান’ ছবিতে কেমন হয়েছে চরিত্রদের লুক? আনন্দবাজার অনলাইনে রইল তারই কিছু ঝলক।

ছবিতে সোহিনীর লুক।

ছবিতে সোহিনীর লুক। ছবি: সংগৃহীত

বড় পর্দায় আরও এক বার অনুপম ও রজতের কাণ্ডকারখানা আসতে চলেছে বলে খুশি এই ফ্র্যাঞ্চাইজ়ির অনুরাগীরা। ছবির কাস্টিংয়ের ক্ষেত্রে বিশেষ একটা রদবদল হয়নি। গত বারের অভিনেতাদের সঙ্গে এ বারে থাকছে নতুন একটি চমক। ইউনিটে যোগ দিয়েছেন সৌরভ দাস। সূত্রের খবর, তাঁকে ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে।

ছবিতে বিশেষ চরিত্রে সৌরভ।

ছবিতে বিশেষ চরিত্রে সৌরভ। ছবি: সংগৃহীত

‘আবার বিবাহ অভিযান’ পরিচালনা করছেন সৌমিক হালদার। তাঁর আরও এক পরিচয়, সৌমিক টলিপাড়ার নজরকাড়া ডিওপি। সাম্প্রতিক ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ ও ‘বল্লভপুরের রূপকথা’ ছাড়াও ‘গুমনামী’, ‘দ্বিতীয় পুরুষ’, ‘গোলন্দাজ’-এর মতো ছবির ক্যামেরার দায়িত্বে ছিলেন তিনি। ‘আবার বিবাহ অভিযান’ পরিচালক হিসেবে সৌমিকের প্রথম ছবি হতে চলেছে। এর আগে এই ছবি প্রসঙ্গে সৌমিক ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘‘পরিচালক হিসেবে আমার প্রথম ছবি নিয়ে আমি খুবই উত্তেজিত।’’

ছবিতে প্রিয়ঙ্কার লুক।

ছবিতে প্রিয়ঙ্কার লুক। ছবি: সংগৃহীত

প্রসঙ্গত, ‘বিবাহ অভিযান’-এর চিত্রনাট্য লিখেছিলেন রুদ্রনীল। এ বারেও তার অন্যথা হচ্ছে না। ছবির সাফল্যকে মাথায় রেখেই দীর্ঘ দিন ধরে প্রযোজনা সংস্থা সিক্যুয়েলের পরিকল্পনা করছিল।

ছবিতে নুসরত ফারিয়ার লুক।

ছবিতে নুসরত ফারিয়ার লুক। ছবি: সংগৃহীত

কলকাতা ছাড়াও এই ছবির আউটডোর হবে তাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে। ছবির শুটিং চলতি মাসেই শেষ হওয়ার কথা। ছবির সঙ্গীতের দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE