Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Arindam Sil: হিন্দি গানের অ্যালবাম পরিচালনা করলেন অরিন্দম, উদ্বোধনে এক মঞ্চে মদন-শ্রাবন্তী

এ বার অরিন্দম ছুঁয়ে ফেললেন হিন্দি গানের মিউজিক ভিডিয়ো তৈরির ফলক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ নভেম্বর ২০২১ ১৫:৩১
Save
Something isn't right! Please refresh.
Popup Close

বাদশার র‍্যাপ গান ‘বড় লোকের বিটি লো’-র ভোল বদলে দিয়েছিলেন অরিন্দম শীল। রেকর্ড নম্বর পেয়ে পাশ করেছিল তাঁর বাংলায় তৈরি ‘গেন্দা ফুল’। জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে পাল্লা দিতে উপস্থিত করেছিলেন দেবলীনা কুমারকে। কণ্ঠে বাদশার অংশের সঙ্গে ছিলেন ইমন চক্রবর্তী। তার থেকেও বড় কথা, প্রথম ‘গেন্দা ফুল’ গানের স্রষ্টা এবং শিল্পী রতন কাহার স্বীকৃতি পেয়েছিলেন এই গানের ভিডিয়োয়। বাদশার গানে যাঁর অনুপস্থিতিতে ক্ষুব্ধ হয়েছিল বাংলা।

Advertisement



অরিন্দমের পরিচালনায় ‘ম্যায় হীর ভে’ মু্ক্তি পেয়েছে সোমবার। কণ্ঠে শুভ্রা পাল। উদ্বোধনী অনুষ্ঠানে তারকাদের মেলা। মদন মিত্রের সঙ্গে এ দিন হাসিমুখে কথা বলতে দেখা যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। এসেছিলেন অনুপ জালোটা, জয় সরকার সহ বহু সঙ্গীত জগতের মানুষ।

হিন্দি মিউজিক ভিডিয়ো পরিচালনা করে কতটা তৃপ্ত অরিন্দম? পরিচালকের দাবি, ‘‘টানটান চিত্রনাট্য। শিল্পী শুভ্রার গান এবং অভিনয় অনবদ্য। ফলে, আপনা থেকেই কাজ ভাল হয়েছে। গোটা দল পরিশ্রম করেছেন। আশা করছি সবার ভাল লাগবে।’’ আশাবাদী শুভ্রাও। তাঁর কথায়, ‘‘উৎসবের মরসুম উদযাপন করতেই ভালবাসার গান উপহার। ভাল গান যাঁরা ভালবাসেন তাঁরা মনে হয় নিরাশ হবেন না।’’ গানটি তৈরি করেছেন শৌর্য ঘটক।



গান-মুক্তির পাশাপাশি ছিল গান শোনার পালাও। বহু দিন পরে বাংলা এ দিন অনুপ জালোটার কণ্ঠে আবার গান শুনতে পায়। শুভ্রার গানের হাতেখড়ি ছোটবেলায়। মা জয়ন্তী ভদ্র তাঁর প্রথম শিক্ষাগুরু। পরবর্তী কালে তিনি শাস্ত্রীয় সঙ্গীত সহ নানা ধরনের গান শেখেন শিপ্রা বসু, আলপনা রায়ের থেকে।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement