Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shiboprosad Mukherjee

Windows Productions: নন্দিতা-শিবপ্রসাদের ‘বেলাশুরু’ ২০২২-এ! ‘বাবা বেবি’, ‘লক্ষ্মীছেলে’র বছর শেষ ‘হামি’তে

২০২২ বলা যেতে পারে বিনোদনের বছর। একসঙ্গে চারটি ছবি আনতে চলেছে উইন্ডোজ প্রোডাকশনস।

একগুচ্ছ ছবি আনছে উইন্ডোজ।

একগুচ্ছ ছবি আনছে উইন্ডোজ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২১ ১৩:৫২
Share: Save:

জানলা খুলে গেল অবশেষে। করোনা পরবর্তী বিনোদনের দুনিয়ায় বড় খবর। ২০২২ বলা যেতে পারে বিনোদনের বছর। একসঙ্গে চারটি ছবি আনতে চলেছে উইন্ডোজ প্রোডাকশনস। মঙ্গলবার সে কথাই টুইট করে জানালেন পরিচালক-প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। এক ঝলকে দেখে নেওয়া যাক সেই সব ছবির তালিকা।

বাবা, বেবি ও…: ৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত এবং শোলাঙ্কি রায়। দুই যমজ সন্তানকে একা হাতে কী ভাবে তাদের বাবা সামলাবে, তা নিয়েই বোনা হয়েছে ছবির গল্প।

বেলাশুরু: ২০ মে মুক্তি পাবে এই ছবি। এই ছবি ঘিরে আবেগপ্রবণ শিবপ্রসাদ এবং নন্দিতা রায়। মৃত্যুর পরে নতুন করে সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্তকে পর্দায় ফিরে পাবেন দর্শক। আনন্দবাজার অনলাইনকে শিবপ্রসাদ বলেছেন, “স্বাতীদি আর সৌমিত্র বাবুকে কথা দিয়েছিলাম, ওঁদের এই ছবি সকলের কাছে পৌঁছে দেব। আজ সেই প্রতিশ্রুতি পূরণের পথে প্রথম পদক্ষেপ।”

লক্ষ্মীছেলে: কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় এই ছবি মুক্তি পাবে ১৭ জুন। এই ছবিতে অভিনয় করেছেন পরিচালকের পুত্র উজান গঙ্গোপাধ্যায়। প্রত্যন্ত গ্রামে এক সদ্যোজাত লক্ষ্মীকে ঘিরে আবর্তিত ছবির গল্প।



হামি ২: দুই খুদে বন্ধুর খুনসুটি, সম্পর্কের গল্প নিয়ে ২০১৮ সালে তৈরি ‘হামি’ দর্শকের মন জয় করেছিল। সেই সাফল্য থেকেই দ্বিতীয় দফার ভাবনা। জানা গিয়েছিল, ডিসেম্বরেই ‘হামি ২’-এর শ্যুট শুরু করতে চলেছেন শিবপ্রসাদ-নন্দিতা। শিবপ্রসাদ আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, “হামি-র অভিনেতারা সকলেই থাকবেন। থাকছে এক ঝাঁক নতুন মুখও। তবে গল্প থেকে চরিত্র, চেহারা থেকে সাজ— সবেতেই বড়সড় চমক। আর কিচ্ছু বলব না। ক্রমশ প্রকাশ্য!” ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

পরিচালক শিবপ্রসাদের কথায়, “স্কুল খুলেছে, ট্রেন চলছে। জীবন আবার স্বাভাবিক ছন্দে ফিরছে। বেশ কয়েক দিন থেমে থাকার ফের ঝড় উঠবে প্রেক্ষাগৃহে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shiboprosad Mukherjee Windows Productions
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE