Advertisement
১৯ এপ্রিল ২০২৪
salman khan

Salman-Katrina: ক্যাটরিনার বিয়েতে কেন আসবেন না প্রাক্তন প্রেমিক সলমন

বিয়ের জন্য পোশাক বাছাই শুরু করেছেন কর্ণ, কবীর, মিনি, রোহিত, সিদ্ধার্থ, কিয়ারা এবং বরুণ ধবনের মতো তারকারা।

কী কারণে ‘ভিক্যাট’-এর বিয়ের আমন্ত্রণ তালিকায় সলমনের নাম নেই

কী কারণে ‘ভিক্যাট’-এর বিয়ের আমন্ত্রণ তালিকায় সলমনের নাম নেই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২১ ১৩:৩৭
Share: Save:

ডিসেম্বরের ৭ থেকে ১২। এক মাসও বাকি নেই। রাজস্থানের বিলাসবহুল হোটেলে জোর প্রস্তুতি চলছে। ও দিকে বন্ধুর বিয়ের জন্য পোশাক বাছাই শুরু করেছেন কর্ণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণী এবং বরুণ ধবনের মতো তারকারা। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়ের সানাই বাজল বলে!

দিন কয়েক আগে নেটমাধ্যমে তারকা-যুগল ‘ভিক্যাট’ (ভিকি-ক্যাটরিনাকে একসঙ্গে যে নামে ডাকা হয়)- এর বিয়ের অতিথি তালিকা প্রকাশ পেয়েছিল। তাতে সলমন খানের নাম দেখতে পাওয়া যায়নি। তার পরে নয়া রিপোর্টে জানা যায়, সলমনই নাকি বিয়েতে উপস্থিত থাকতে পারছেন না। সম্ভবত সে কারণেই তালিকায় তাঁর নাম ছিল না।

খবর আছে, ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পরেও তাঁদের দু’জনের সম্পর্কে তিক্ততা আসেনি। একসঙ্গে কাজও করেছেন তাঁরা। আগামী বছর সলমন-ক্যাটরিনার ‘টাইগার ৩’ মুক্তি পাবে। তাও প্রাক্তন প্রেমিকার বিয়েতে উপস্থিত থাকবেন না কেন সলমন?

বলিউডের রিপোর্ট বলছে, মাদক-কাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পরে বহু কাজ স্থগিত রেখেছিলেন সলমন। সদ্যই কাজে ফিরেছেন তিনি। তাঁর বেশির ভাগ শ্যুটিংয়ের তারিখ পড়েছে ডিসেম্বর মাসেই। তাই ভিকি-ক্যাটরিনার বিয়ের দিন উপস্থিত থাকতে পারবেন না ‘ভাইজান’।

এ ছাড়া ‘টিউবলাইট’ ছবির পরে পরিচালক কবীর খানের সঙ্গে বিবাদ হয় সলমনের। ক্যাটরিনার বিয়েতে কবীরের প্রত্যক্ষ অংশগ্রহণ রয়েছে। শোনা গিয়েছে, বিয়েতে অনুপস্থিত থাকার কারণ কেবল কাজের ব্যস্ততা নয়। ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধু কবীরের জন্যেও এই বিয়েতে থাকছেন না সলমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Vicky Kaushal katrina kaif Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE