Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

Vicky-Katrina: আর দেরি নেই! ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে অতিথি হবেন কারা?

এক বিলাসবহুল হোটেলে বিয়ের অনুষ্ঠান হবে তাঁদের। গুঞ্জন, ‘ভিক্যাট’-এর এই বিশেষ দিনের সাক্ষী থাকবেন বলিউড তারকারা।

বিয়ে নিয়ে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

বিয়ে নিয়ে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ১৩:৩৮
Share: Save:

আর দেরি নেই! শুরু হয়ে গিয়েছে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়ের তোড়জোড়। ইতিমধ্যেই রাজস্থানে পৌঁছে গিয়েছেন ভিকির সহকারীরা। সেখানেই এক বিলাসবহুল হোটেলে বিয়ের অনুষ্ঠান হবে তাঁদের। গুঞ্জন, ‘ভিক্যাট’-এর এই বিশেষ দিনের সাক্ষী থাকবেন বলিউড তারকারা।


কারা কারা থাকছেন আমন্ত্রিতদের তালিকায়?

ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথির তালিকায় রয়েছেন কর্ণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণী এবং বরুণ ধবনের মতো তারকারা। শোনা যাচ্ছে, ডিসেম্বরের ৭ থেকে ১২ তারিখ পর্যন্ত ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান চলবে। এ বিষয়ে এখনও যদিও মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা।

ছবির শ্যুট শেষ করে ২০২২ সালের মে মাসে বিয়ের পিঁড়িতে বসবেন বলে ঠিক করেছিলেন ভিকি। কিন্তু এত দিন পর্যন্ত অপেক্ষা করতে নারাজ ছিলেন ক্যাটরিনা। রাজস্থানে অনুষ্ঠানের পরিকল্পনা করেছেন তাঁরা। কিন্তু মে মাসে সেখানে প্রচণ্ড গরম থাকায় শীতেই শুভ কাজ সেরে ফেলতে চাইছিলেন ‘এক থা টাইগার’-এর নায়িকা। এ বার তাঁর ইচ্ছেপূরণের পালা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal katrina kaif Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE