Advertisement
২৭ এপ্রিল ২০২৪
indranil sen

Indranil Sen: জগদ্ধাত্রী পুজোর উচ্ছ্বাসের সঙ্গেই বাড়তি পাওনা মন্ত্রী ইন্দ্রনীলের গান

জগদ্ধাত্রী পুজো উপলক্ষে গান বাঁধলেন ইন্দ্রনীল সেন।

গান গাইলেন ইন্দ্রনীল।

গান গাইলেন ইন্দ্রনীল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ১১:৪৩
Share: Save:

ব্যস্ততা আছে। আছে অসংখ্য দায়িত্ব। কিন্তু তার মধ্যেই সময় বার করেছেন তিনি। গেয়েছেন গান। তিনি ইন্দ্রনীল সেন। তথ্যসংস্কৃতি এবং পর্যটন দফতরের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী। চন্দননগরের বিধায়কও বটে। জগদ্ধাত্রী পুজো উপলক্ষে গান বাঁধলেন তিনি। সেই গান ‘জয় মা জগদ্ধাত্রী’ মুহূর্তেই জনপ্রিয়। দিন কয়েক আগে নিজের ইউটিউব চ্যানেলে সেই গান পোস্ট করেছেন তিনি।

জগদ্ধাত্রী পুজো বলতেই প্রথম মাথায় আসে চন্দননগরের নাম। সেখানকার মণ্ডপ, আলোকসজ্জা, প্রতিমাও হয় দেখার মতো। এ বার পুজোর আবেগ এবং জাঁকজমকের সঙ্গেই চন্দননগরবাসীদের বাড়তি পাওনা তাঁদেরই বিধায়কের গান। ইতিমধ্যেই ইউটিউবে এক লক্ষেরও বেশি মানুষ এই গানটি দেখে ফেলেছেন। ইন্দ্রনীলের এই প্রচেষ্টায় মুগ্ধতা প্রকাশ করেছেন অনেকেই।

চন্দননগরের জগদ্ধাত্রী পুজো সুষ্ঠুভাবে পালনের জন্য আগে থেকেই উদ্যোগী হয়েছিলেন ইন্দ্রনীল। গত অগস্ট থেকে পুজো কমিটির সদস্যদের টিকা দেওয়ার কাজ শুরু হয়েছিল তাঁর তত্ত্বাবধানে। সরকারের এই উদ্যোগে খুশি হয়েছিলেন পুজো কমিটির সদস্যরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

indranil sen Singer jagadhatri puja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE