Advertisement
২০ জুলাই ২০২৪
Deepika Padukone

নিন্দকদের কড়া জবাব! প্রকাশ্যে আনলেন স্ফীতোদরের ছবি, কী জানালেন অন্তঃসত্ত্বা দীপিকা?

কালো পোশাকে স্ফীতোদর আগলাচ্ছেন তিনি। ছবি ভাইরাল হতেই অনুরাগীদের দাবি, এত দিনে উচিত জবাব।

Image Of Deepika Padukone

দীপিকা পাড়ুকোন। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ২১:১০
Share: Save:

বলিউড বলছে, মধুর প্রতিশোধ নিলেন দীপিকা পাড়ুকোন? লোকসভা নির্বাচনের সময় স্ফীতোদর নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। সহ্য করতে না পেরে স্ত্রীকে সমর্থন করে রণবীর সিং মুখ খুলেছিলেন সমাজমাধ্যমে। তবে চুপ ছিলেন দীপিকা। অবশেষে বুধবার সন্ধ্যায় জবাব দিলেন তিনি। নিজের স্ফীতোদরের ছবি প্রকাশ্যে আনলেন। নিমেষে ভাইরাল সেই ছবি। নায়িকার অনুরাগীদের উল্লাস দেখে কে! ছবি দেখে ভালবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁরা। মন্তব্যের ঘরে তাঁদের দাবি, নিন্দকদের মুখে নাকি এ ভাবেই ঝামা ঘষেছেন তিনি।

২০ মে-র ঘটনা। দীপিকা ওই দিন রণবীরের সঙ্গে মুম্বই লোকসভা নির্বাচনের পঞ্চম পর্বে ভোট দিতে গিয়েছিলেন। সেই সময় ছবিতে তাঁর স্ফীতোদর দেখে এক দল নেটাগরিক দীপিকার উদ্দেশে বিরূপ মন্তব্য করেছিলেন। কটাক্ষের বন্যায় ভেসেছিলেন প্রাক্তন ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের বড় কন্যা। সেই সময় স্বামী রণবীর তাঁর সমর্থনে এগিয়ে এসেছিলেন। সমাজমাধ্যমে দীপিকার একটি ছবি ভাগ করে লিখেছিলেন, “বুড়ি নজ়রওয়ালে তেরা মু কালা।” পাশে মজার ইমোজি। সে দিন একটা কথাও বলেননি অভিনেত্রী। নায়িকার নীরবতা সে দিন ভুল ব্যাখ্যা দিয়েছিল। বুধবার বোঝা গেল, সঠিক সময়ের অপেক্ষায় ছিলেন দীপিকা।

এ দিন কালো পোশাকে সেজেছিলেন দীপিকা। তার পরেই যত্ন সহকারে স্ফীতোদর সামলাতে সামলাতে পোজ় দিয়েছেন। সেই ছবি ভাগ করে নিয়ে লিখেছেন, ‘অনেক হয়েছে। এ বার আমি সত্যিই ক্ষুধার্ত!’ দীপিকার সাদা-কালো ছবিতে মাতৃত্বকালীন সৌন্দর্য যেন উপচে পড়েছে। মাত্র এক ঘণ্টায় ছবিটি দেখে ফেলেছেন কমবেশি দু’লক্ষ নেটাগরিক! তালিকায় বলিউডের মাসাবা গুপ্ত, রকুলপ্রীত সিংহ থেকে বাংলার সৌমিতৃষা কুনডু, অলিভিয়া সরকার, সুদীপ্তা চক্রবর্তীও রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Pregnancy Pregnancy Rumours
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE