Advertisement
১৬ জুলাই ২০২৪
Shraddha Kapoor

প্রেমে সিলমোহর দিতেই প্রেমিক রাহুল নাকি শ্রদ্ধার রাতের ঘুম কেড়ে নিয়েছেন!

প্রেমিকের সঙ্গে ছবি দিয়ে তবে কি সম্পর্কে সিলমোহর দিলেন শ্রদ্ধা! এ ছাড়াও প্রেমিককে নিয়ে কী লিখলেন অভিনেত্রী?

শ্রদ্ধা কপূর।

শ্রদ্ধা কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ১৫:১৮
Share: Save:

বেশ কয়েক দিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন বলিউডের চিত্রনাট্যকারের প্রেমে পড়েছেন অভিনেত্রী শ্রদ্ধা কপূর। গত বছর মুক্তি পেয়েছে শ্রদ্ধা ও রণবীর কপূর অভিনীত ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। বাণিজ্যিক দিকে থেকে বিচার করলে মোটের উপর সফল ছবি। গানও বেশ জনপ্রিয় হয়েছে। সেই ছবির লেখক রাহুল মোদীর সঙ্গে প্রেমের সম্পর্ক জড়িয়েছেন অভিনেত্রী, এমনটাই জল্পনা। এ বার রাহুলের সঙ্গে নিজের ছবি দিয়ে তবে কি সম্পর্কে সিলমোহর দিলেন শ্রদ্ধা! পাশপাশি প্রেমিক যে রাতের ঘুম কেড়ে নিয়েছেন সেটাও জানালেন।

গত বছর থেকেই বার বার রাহুলের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। কখনও নৈশভোজে, কখনও আবার রাহুলের বাড়ি থেকে ছবি দিতে দেখা গিয়েছে শ্রদ্ধাকে। স্বাভাবিক ভাবেই অনেকেই দু’য়ে-দু’য়ে চার করেছেন। সম্প্রতি অনন্ত অম্বানীর প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে রাহুলের সঙ্গেই দেখা যায় তাঁকে। সেই জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে কালো রঙের বডিকন পোশাকে শ্রদ্ধা, কালো রঙের স্যুটে দেখা দিয়েছিলেন রাহুল। রিহানার গানের তালে নাচছিলেন অভিনেত্রী, রাহুলের পাশে দাঁড়িয়ে। তবে ক্যামেরা দেখতেই সাবধানি হয়ে যান। কিন্তু এ বার আর রাখঢাক নয়। খুল্লমখুল্লা প্রেমে বিশ্বাসী শ্রদ্ধা। প্রেমিক রাহুলের সঙ্গে নিজস্বী তুলে ছবি দিয়ে শ্রদ্ধা লেখেন, “আমার হৃদয় কেড়ে নাও, অন্তত আমার ঘুমটা ফিরিয়ে দাও।” সঙ্গে হাসিমুখ আর লাল হৃদয়ের ইমোজি।

সম্পর্কে সিলমোহর দিলেন শ্রদ্ধা।

সম্পর্কে সিলমোহর দিলেন শ্রদ্ধা। গ্রাফিক : শৌভিক দেবনাথ।

রাহুল ভীষণ রকম ব্যক্তিগত মানুষ। খুব বেশি ছবি তোলা বা সম্পর্ক নিয়ে চর্চা না-পসন্দ তাঁর। কিন্তু শ্রদ্ধা এ বার সম্পর্কের পরিণতির দিকেই এগোতে চাইছেন কি! সেই উত্তর সময় দেবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE