Advertisement
১৯ জুলাই ২০২৪
Pushpa 2 Release Date

‘পুষ্পা ২’ ছবি নিয়ে ধৈর্যের বাঁধ ভাঙছে! কড়া হুঁশিয়ারি এল কার তরফে?

কথা ছিল, ‘পুষ্পা ২’ মুক্তি পাবে আগামী ১৫ অগস্ট। কিন্তু আচমকাই শোনা যায় মুক্তি তারিখ পিছিয়ে ৬ ডিসেম্বর করা হয়েছে। আর তাতেই বেজায় চটেছেন ‘পুষ্পা’র অনুরাগীরা।

‘পুষ্পা ২’ ছবিতে অল্লু অর্জুন।

‘পুষ্পা ২’ ছবিতে অল্লু অর্জুন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ১৮:০০
Share: Save:

অতিমারি পরবর্তী সময়ে মুক্তিপ্রাপ্ত ছবিগুলির মধ্যে সবচেয়ে সফল ছিল ‘পুষ্পা’। ২০২১-এ মুক্তি পেয়েছিল সেই ছবি। তার পর থেকেই অপেক্ষা ‘পুষ্পা ২’-এর। বছরের শুরুতেই জানা গিয়েছিল, ‘পুষ্পা ২’ মুক্তি পাবে আগামী ১৫ অগস্ট। কিন্তু আচমকাই শোনা যায়, মুক্তির তারিখ পিছিয়ে ৬ ডিসেম্বর করা হয়েছে। আর তাতেই বেজায় চটেছেন ‘পুষ্পা’র অনুরাগীদের একাংশ। রীতিমতো হুঁশিয়ারি দিয়েছেন তাঁরা নির্মাতাদের। আর বেশি দেরি হলে এ বার মামলা করবেন তাঁরা।

বেশ কয়েক বার পিছিয়েছে ‘পুষ্পা ২’ ছবির মুক্তির তারিখ। কথা ছিল, ২০২৩-এর স্বাধীনতা দিবসে মুক্তি পাবে এই ছবি। তার পর সেই তারিখ পিছিয়ে হল জুন ২০২৪ সালের জুন মাস। সেটাও পিছিয়ে ঠিক হয় চলতি বছরের অগস্ট মাসে ছবি মুক্তি পাবে। যদিও এর মধ্যে ‘পুষ্পা পুষ্পা’ ও ‘স্বামী’ গানটি মুক্তি পেয়ে গিয়েছে। তার পর থেকেই যেন প্রত্যাশার পারদ চড়েছে অনুরাগীদের। দক্ষিণী ইন্ডাস্ট্রি সহ বলিউডেও যা নিয়ে চর্চা শুরু হয়েছে। কিন্তু এর মাঝেই ফের ছবি মুক্তির তারিখ পিছোলেন ‘পুষ্পা ২’ ছবির নির্মাতারা।

শোনা যাচ্ছে, নির্ধারিত সময়ে ছবির কাজ শেষ হওয়ার সম্ভাবনা নেই বলেই নির্মাতারা ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার কথা ভাবছেন। সূত্রের দাবি, ছবির এখনও বেশ কিছু অংশের শুটিং বাকি রয়েছে। পাশাপাশি এ রকমও শোনা যাচ্ছে যে, ভিএফএক্সের কাজ শেষ করতে এখনও অনেকটা সময় লাগবে নির্মাতাদের। তাই তাঁরা ছবির মুক্তি পিছিয়ে দিতে চাইছেন। এই নিয়ে পরিচালক সুকুমারের সঙ্গে অভিনেতা অল্লু অর্জুনের একপ্রস্ত আলোচনাও হয়েছে। তবে অনুরাগীদের এ বার যেন ধৈর্যচ্যুতি ঘটেছে। তাঁদের একাংশ রেগে গিয়ে জানিয়েছেন, ‘‘কথা ছিল, জুন মাসে ছবিটি মুক্তি পাবে। তার পর অগস্ট। এখন বলা হচ্ছে, ডিসেম্বরে মুক্তি পাবে। আমাদের আবেগ নিয়ে ছেলেখেলা করা হচ্ছে। যত শীঘ্র সম্ভব ছবিটি মুক্তির ব্যবস্থা করুন, নয়তো কেস করতে বাধ্য হব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE