Advertisement
২৯ মে ২০২৪
Celebrity Marriage 2023

২০২৩: ৫ নতুন শুরু

২০২৩ সালে যেমন একাধিক বিচ্ছেদ নিয়ে আলোচনা হয়েছে, তেমন অনেক তারকাই নতুন ভাবে নিজেদের জীবন শুরু করেছেন। তাঁরা কারা? রইল তালিকা।

Five most discussed marriage of celebrities in the year 2023

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৮:৪১
Share: Save:

২০২৩ সালে যেমন বেশ কিছু সম্পর্ক ভাঙতে দেখা গিয়েছে, তেমনই অনেক তারকা নতুন ভাবে নিজেদের জীবন গুছিয়েছেন। নতুন সংসার পেতেছেন অনেকেই। যে কারণে কিছু তারকাকে দর্শকের সমালোচনার সম্মুখীনও হতে হয়েছে। আবার কিছু অনেক অভিনেতা পুরনো সম্পর্ককেই নতুন করে সুযোগ দিতে চেয়েছেন। সেই তালিকায় রয়েছেন কারা?

আশিস-রূপালি

Five most discussed marriage of celebrities in the year 2023

ছবি: সংগৃহীত।

চলতি বছরের মে মাসে ৬০ বছরে জীবনের নতুন ইনিংস শুরু করেন অভিনেতা আশিস বিদ্যার্থী। অসমের বাসিন্দা রূপালি বড়ুয়াকে বিয়ে করেন তিনি। তার আগে অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজশী বড়ুয়ার সঙ্গে দীর্ঘ দিন সংসার করেছেন। তাঁদের এক পুত্রসন্তানও রয়েছে। তিনি বিদেশেই থাকেন। রাজশীর সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক চুকিয়ে রূপালির সঙ্গে নতুন করে সংসার পাতেন আশিস। যে কারণে অনেক সমালোচনাও শুনতে হয়েছে তাঁদের। বিয়ের পর থেকে দেশের বিভিন্ন প্রান্তে একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে যুগলকে।

পরমব্রত-পিয়া

Five most discussed marriage of celebrities in the year 2023

ছবি: সংগৃহীত।

বছরশেষে টলিপাড়ার সবচেয়ে আলোচিত অনুষ্ঠান হল পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তীর বিয়ে। পরমব্রতর সঙ্গে পিয়ার সম্পর্ক নিয়ে কানাঘুষো থাকলেও, তাঁরা প্রকাশ্যে কখনও তা নিয়ে কথা বলেননি। কাউকে না জানিয়েই ২৭ নভেম্বর বিয়ে সারেন পরম-পিয়া। তাঁদের পরিকল্পনার কথা কাকপক্ষীতেও টের পায়নি। তবে অভিনেতা নিজের বিয়ের ছবি ভাগ করে নেওয়া মাত্র ঝড় ওঠে সমাজমাধ্যমের পাতা থেকে শুরু করে অলিগলির আড্ডায়। সমালোচনায় ঢুকে পড়ে সঙ্গীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে পিয়ার প্রথম বিয়ে থেকে পরমব্রতের আগের বহু সম্পর্ক। তার মধ্যেই বিদেশে বেড়াতে যান টলিপাড়ার নবদম্পতি। বড়দিনের আগে বন্ধুদের ডেকে জমিয়ে ভূরিভোজও হয়েছে চট্টোপাধ্যায় বাড়িতে।

দুর্নিবার-ঐন্দ্রিলা

Five most discussed marriage of celebrities in the year 2023

ছবি: সংগৃহীত।

বছরের শুরুতেই নতুন ভাবে সংসার পাতেন গায়ক দুর্নিবার সাহা। প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে (মোহর) বিয়ে করেন তিনি। ২০২২ সালের শেষেই মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় তাঁর। ফলে কয়েক মাস কাটতে না কাটতেই দুর্নিবারের নতুন ভাবে সম্পর্ক এবং বিয়ে করা মোটেই ভাল চোখে দেখেননি অনুরাগীরা। আলোচনা এবং সমালোচনায় জর্জরিত হয়ে যায় তাঁদের জীবন। তবুও প্রকাশ্যে কখনও কিছুই বলেননি তাঁরা। বছরের শেষেই সুখবর দিয়েছেন দুর্নিবার এবং ঐন্দ্রিলা। পরিবারে নতুন সদস্য আসতে চলেছে শীঘ্রই।

রাহুল-প্রিয়ঙ্কা

Five most discussed marriage of celebrities in the year 2023

ছবি: সংগৃহীত।

গত ছ’বছর ধরে আলাদা থাকছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়ঙ্কা সরকার। কিন্তু ছেলে সহজের জন্য সিদ্ধান্ত নেন, আবার নতুন করে একসঙ্গে পথ চলা শুরু করবেন তাঁরা। বছরের মাঝামাঝি সময় থেকেই প্রিয়ঙ্কার বাড়িতে যাতায়াত শুরু করেন রাহুল। বিচ্ছেদের জন্য আইনি পথেও এগিয়েছিলেন তাঁরা। সেই মামলাও দু’জনে মিটমাট করে নিয়েছেন। আপাতত সহজকে সুন্দর ভবিষ্যৎ দেওয়াই তাঁদের একমাত্র লক্ষ্য।

আরবাজ়-সুরা

Five most discussed marriage of celebrities in the year 2023

ছবি: সংগৃহীত।

বছরের একেবারে শেষ দিকে দ্বিতীয় বার বিয়ে সারলেন আরবাজ় খান। কনে ইন্ডাস্ট্রিরই। তিনি হলেন রূপটান শিল্পী সুরা খান। ৫৬ বছর বয়সে এসে নতুন করে জীবন শুরু করায় খানিক চর্চাও হয় আরবাজ়কে নিয়ে। শোনা যাচ্ছে, অভিনেতার সিদ্ধান্ত মেনে নেননি বাবা সেলিম খান। এ দিকে, বিয়ের পর বিশেষ দেখা নেই নবদম্পতির। আলোকচিত্রীদের ক্যামেরা থেকে বাঁচতে রীতিমতো মুখ লুকিয়েছেন সলমন খানের এই ভাই। তবে মালাইকা অরোরাকে যে ভাবে প্রেমিক অর্জুন কপূরের সঙ্গে দেখা যায় নানা জায়গায়, সে ভাবেই অভিনেত্রীর প্রাক্তন স্বামী আরবাজ়কে স্ত্রী সুরার সঙ্গে দেখার অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE