Advertisement
০৪ মার্চ ২০২৪
Joyjit Banerjee

‘লবির লোক না হলে সুযোগ আসে না’, প্রায় ২৫ বছরের কেরিয়ারে প্রথম বার ওয়েব সিরিজ়ে জয়জিৎ

বহু বছর ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। এখন চারদিকে ওয়েব সিরিজ়েরই রমরমা। কিন্তু ওয়েব সিরিজ়ে অভিনয় করতে কেন এত সময় লাগল জয়জিতের?

জয়জিৎ বন্দ্যোপাধ্যায়।

জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১৬:৩৭
Share: Save:

নির্ঝর এবং মৌকে মনে আছে? ‘মেয়েবেলা’ সিরিয়ালের দৌলতে ইন্ডাস্ট্রিতে অর্পণ ঘোষাল এবং স্বীকৃতি মজুমদারের জুটি ‘মৌঝর’ নামেই পরিচিত। বেশ অনেক দিন হল শেষ হয়েছে তাঁদের সিরিয়াল। এই জুটিকে আবারও পর্দায় দেখার অপেক্ষায়। যদিও ইতিমধ্যেই নতুন সিরিয়ালের কাজ শুরু করেছেন স্বীকৃতি। তবে অর্পণকে এখনও পর্যন্ত দেখা যাচ্ছে না কোনও সিরিয়াল, সিনেমা বা ওয়েব সিরিজ়ে। এল নতুন খবর। আবার পর্দায় দেখা যাবে অর্পণ এবং স্বীকৃতির জুটিকে। আসছে নতুন সিরিজ় ‘রাজা, রাণী ও রোমিও’। মুখ্য চরিত্রে দেখা যাবে অর্পণ, স্বীকৃতি ছাড়াও জয়জিৎ বন্দোপাধ্যায়, রাতাশ্রী দত্তকে। ‘ক্লিক’ নামক ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে এই সিরিজ়টি। পরিচালনার দায়িত্বে জয়দীপ বন্দোপাধ্যায়।

ইন্ডাস্ট্রিতে বহু বছর ধরে অভিনয় করছেন জয়জিৎ। কিন্তু এখনও পর্যন্ত তেমন ভাবে তাঁকে সিরিজ়ে দেখা যায়নি। এই প্রথম বার ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে তাঁকে। সিরিজ়টির কেন্দ্রে রয়েছে একটি রোম্যান্টিক থ্রিলারের গল্প। আনন্দবাজার অনলাইনকে জয়জিৎ বললেন, “আসলে ইন্ডাস্ট্রিতে তো লবির লোক না হলে সিরিজ়, সিনেমায় কাজের তেমন সুযোগ আসে না। অনেক পরিচালক ভাবেন সিরিয়ালের অভিনেতারা সিরিজ় বা বড় পর্দায় অভিনয় করতে পারবেন না। তবে জয়দীপের সঙ্গে কাজ করে আমি আপ্লুত। চমৎকার পরিচালক। ঝাড়খণ্ডের বিভিন্ন জায়গায় শুটিং করেছি। চরিত্রটা এখনই খোলসা করব না। দেখে বলতে হবে কেমন হয়েছে।”

খুব শীঘ্রই শুরু হবে সিরিজ়ের স্ট্রিমিং। অর্পণ জানিয়েছেন, তিনি ভেবেছিলেন বৃষ্টির কারণে শুটিংটা সঠিক ভাবে সম্পন্ন হবে না। কিন্তু পরিচালকের জন্য বিন্দুমাত্র সমস্যার মুখোমুখি হতে হয়নি তাঁকে। ফলে খুশি নায়ক এবং নায়িকা দু’জনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE