Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mia Khalifa

মরক্কোর জয়ে উল্লাস, পর্তুগালের হার উদ্‌যাপন করে রোষের মুখে প্রাক্তন পর্নতারকা মিয়া

অল্প সময়ের জন্য পর্ন ছবিতে কাজ করেছিলেন বলেই কি ক্রীড়াজগতে মিয়ার অস্তিত্ব মেনে নিতে নারাজ জনতা?

নতুন ইতিহাস তৈরি হল, যা লেবানিজ় বংশোদ্ভূত মিয়ার কাছে বিশেষ আনন্দের।

নতুন ইতিহাস তৈরি হল, যা লেবানিজ় বংশোদ্ভূত মিয়ার কাছে বিশেষ আনন্দের। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৬:১৭
Share: Save:

ব্রাজিল বিদায় নিয়েছে আগেই। ফিফা বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে এসে রথ থেমে গেল পর্তুগালেরও। একের পর এক ধাক্কা সামলে উঠতে পারছেন না অনুরাগীরা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দল যে বিশ্বকাপ পাবে, তেমনই ভেবেছিলেন অনুরাগীরা। তার আগে মরক্কোর কাছে এ ভাবে হার হবে কে জানত! সেই পরিস্থিতিতে আগুনে ঘি ঢাললেন প্রাক্তন পর্নতারকা মিয়া খলিফা। ঘটা করে উদ্‌যাপন করতে দেখা গেল তাঁকে। কিন্তু কেন?

এই প্রথম ফুটবল বিশ্বকাপের সেমিফাইনালে উঠল আফ্রিকার কোনও দেশ। নতুন ইতিহাস তৈরি হল, যা লেবানিজ় বংশোদ্ভূত মিয়ার কাছে বিশেষ আনন্দের। মরক্কোর জয়ে উচ্ছ্বসিত হয়ে টুইট করলেন মিয়া। মরক্কোর পতাকার পাশে বেশ কয়েকটি বিস্ময়সূচক চিহ্ন দিলেন তিনি। সেই টুইট নিমেষে ভাইরাল।

কিন্তু দুঃখের বিষয়, তির্যক মন্তব্যে ভরে উঠল সেই পোস্ট। মরক্কোকে অপমান করে কেউ কেউ লিখলেন, “সেই রকম একটা দেশ, যেখানে আপনার মতো মহিলারা সহজে টাকা কামিয়ে নিতে পারে!” আরও নানা কুরুচিকর মন্তব্য উপচে পড়তে দেখা গেল মিয়ার টুইটের নীচে।

এ দিকে ক্রীড়াজগতে বর্তমানে পরিচিত মুখ মিয়া। খেলার ধারাভাষ্য দেন তিনি। খেলোয়াড়দের নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকতেও দেখা যায় তাঁকে। তবু কটাক্ষ পিছু ছাড়ে না। মাত্র তিন মাস পর্ন ছবিতে কাজ করার পর পেশা বদলেছিলেন তিনি। হিসাবরক্ষক হয়ে কিছু দিন কাজ করার পর মডেলিং শুরু করেন। নিজের ইউটিউব চ্যানেলও রয়েছে তারকার। অনুসরণকারীর সংখ্যা কম নয়! সমাজমাধ্যমে ইদানীং বেশ সক্রিয় মিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mia Khalifa Cristiano Ronaldo Morocco
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE