Advertisement
০৩ মে ২০২৪
Bigg Boss update

নতুন ভাবনা নির্মাতাদের, প্রেমিক-প্রেমিকাদের সঙ্গে নিয়েই ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে প্রতিযোগীরা!

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস্‌’। চলতি বছরে ১৭তম সিজ়নে পা দিচ্ছে এই অনুষ্ঠান। আসন্ন সিজ়নের জন্য অভিনব ভাবনাচিন্তা নির্মাতাদের।

Salman Khan

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন
মুম্বই শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১৯:৩১
Share: Save:

ছোট পর্দায় অন্যতম জনপ্রিয় ও বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস্‌’। গত দেড় দশকেরও বেশি সময় ধরে দর্শকের মনোরঞ্জন করছে এই অনুষ্ঠান। চলতি বছরে ১৭-য় পা দিচ্ছে ‘বিগ বস্‌’। রিয়্যালিটি শোয়ের ১৭তম সিজ়ন নিয়ে ফিরতে চলেছেন সলমন খান। আর মাত্র কয়েক সপ্তাহের অপেক্ষা। তার পরেই টেলিভিশনে প্রিমিয়ার হতে চলেছে ‘বিগ বস্‌ ১৭’-র। চলতি বছরে ‘বিগ বস্‌’ নিয়ে কী ভাবনা নির্মাতারাদের? খবর, ১৭তম সিজ়নকে দর্শকের কাছে আরও আকর্ষণীয় করে তুলতে অভিনব এক কৌশল অবলম্বন করতে চলেছেন রিয়্যালিটি শোয়ের নির্মাতারা। কী সেই কৌশল?

খবর, চলতি বছরের ‘বিগ বস্‌’-এর থিম হতে চলেছে ‘সিঙ্গল্‌স ভার্সেস কাপল্‌স’। শোনা যাচ্ছে, অনুষ্ঠানের নাটকীয়তা বাড়ানোর জন্য এই পন্থাই অবলম্বন করতে চলেছেন নির্মাতারা। ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগীরা, যাঁরা রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করাকালীন সিঙ্গল ছিলেন কিন্তু এখন প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সম্পর্কে রয়েছেন— তাঁরা ‘কাপল’ অর্থাৎ যুগল হিসাবে চলতি সিজ়নে অংশ নিতে পারেন। আবার, যাঁরা ‘বিগ বস্‌’-এর ঘরেই প্রেমে পড়েছিলেন কিন্তু এখন সেই প্রেমের সম্পর্ক অতীত— তাঁরাও ‘সিঙ্গল’ হিসাবে ঢুকতে পারেন ‘বিগ বস্‌ ১৭’-র ঘরে। নির্মাতাদের বিশ্বাস, প্রেমের এই সমীকরণ আরও মজাদার করে তুলবে এই রিয়্যালিটি শো-কে।

সম্প্রতি শেষ হয়েছে ‘বিগ বস্‌ ওটিটি’-র দ্বিতীয় সিজ়ন। জয়ী হিসাবে ঘোষিত হয়েছেন এলভিস যাদব। রীতি অনুযায়ী, তাঁরও ‘বিগ বস্‌ ১৭’-র ঘরে প্রতিযোগী হিসাবে প্রবেশ করার কথা। প্রাক্তন প্রতিযোগী হিসাবে ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে দেখা যেতে পারে কর্ণ কুন্দ্র, তেজস্বী প্রকাশ, করিশ্মা তন্নার মতো মুখকেও। প্রতি বারের মতো এ বারও রিয়্যালিটি শোয়ের সঞ্চালনায় ফিরছেন সলমন খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bigg Boss Salman Khan Reality show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE