Advertisement
২৪ জুন ২০২৪
Debina Bonnerjee

Debina Bonnerjee: মেয়ে লিয়ানার জন্মের চার মাসের মাথায় আবার সুখবর শোনালেন দেবিনা-গুরমিত

মেয়ে লিয়ানা হাঁটতেও শেখেনি। জন্মের কয়েক মাসের মধ্যেই দেবিনা-গুরমিতের বাড়িতে আসছে নতুন অতিথি।

সুখবর শোনালেন দেবিনা-গুরমিত

সুখবর শোনালেন দেবিনা-গুরমিত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ০৯:৩২
Share: Save:

বলিপাড়ায় একের পর এক সুখবর। সোনম কপূর, আলিয়া ভট্ট, বিপাশা বসুর পর আবারও নতুন অতিথি আসার খবর বলিপাড়ায়। দ্বিতীয় বার মা হতে চলেছেন দেবিনা। চার মাস হল কন্যাসন্তানের মা হয়েছেন দেবিনা বন্দ্যোপাধ্যায়, আর বাবা গুরমিত চৌধুরি। তার ১২০ দিনের মাথায় আবার সুখবর।

মঙ্গলবার সকলকে চমকে দিয়ে এই খবর ঘোষণা করেন তাঁরা। স্ত্রী দেবিনাকে জড়িয়ে গুরমিত, কোলে মেয়ে লিয়ানা। আর হবু মায়ের হাতে নিজের সোনোগ্র্যাফির রিপোর্ট। এমনই এক মিষ্টি ছবি সকলের সঙ্গে ভাগ করে হবু মা-বাবা লিখেছেন, ‘কিছু কিছু সিদ্ধান্ত ঈশ্বরই নেন। যা কেউ পরিবর্তন করতে পারে না। এটি এমনই এক আশীর্বাদ। আমাদের সম্পূর্ণ করতে আসছে দ্বিতীয় সন্তান।’

প্রথম সন্তান লিয়ানা জন্ম নেওয়ার সময় নানা রকম জটিলতার মধ্যে দিয়ে যেতে হয়েছিল অভিনেত্রীকে। ঘন ঘন ইঞ্জেকশন, ওষুধ, শারীরিক যন্ত্রণার মধ্যে প্রতিনিয়ত যেতে হয়েছিল তাঁকে। আপাতত লিয়ানাকে নিয়ে ব্যস্ততায় কেটে যায় সময়। এর মাঝেই আবারও নতুন অতিথি আগমনের অপেক্ষায় গুরমিত-দেবিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE