Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Koffee With Karan Update

শাহরুখ-আরিয়ানের হাতে উদ্বোধন, আলিয়া-করিনা ছাড়া আর কার দেখা মিলবে কর্ণের কফি-আড্ডায়?

২০০৪ সাল থেকে পথচলা শুরু। সাতটি সিজ়নের পরে চলতি বছরে অষ্টম সিজ়নে পা ‘কফি উইথ কর্ণ’-এর। কর্ণের কফি কাউচে এ বার দেখা মিলবে কোন তারকাদের?

From Shah Rukh-Aryan to Alia-Kareena, the expected guests of Koffee With Karan season 8

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৯:০৪
Share: Save:

বলিউডের অন্যতম নামজাদা ও প্রভাবশালী ছবিনির্মাতা কর্ণ জোহর। পরিচালনার মাধ্যমে বলিউডে হাতেখড়ি হলেও প্রযোজনাতেও এখন বেশ পোক্ত তিনি। পরিচালনা, প্রযোজনার পাশাপাশি সঞ্চালনাতেও সিদ্ধহস্ত কর্ণ। একাধিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কর্ণের সেই প্রতিভার সাক্ষী থেকেছেন দর্শক ও অনুরাগীরা। সঞ্চালনার প্রতি নিজের ভাল লাগা থেকে নিজের একটি অনুষ্ঠানও শুরু করেন কর্ণ, যার নাম ‘কফি উইথ কর্ণ’। বলিউডের অন্যতম জনপ্রিয় ‘টক শো’ এটি। ২০০৪ সাল থেকে শুরু করে এখনও পর্যন্ত সফল ভাবে মোট সাতটি সিজ়ন পেরিয়েছে ‘কফি উইথ কর্ণ’-এর। এ বার পালা অষ্টম সিজ়নের। কয়েক মাস আগে খবর পাওয়া গিয়েছিল, কর্ণের প্রিয় বন্ধু ও বলিউডের বাদশা শাহরুখ খানের হাত ধরেই নাকি উদ্বোধন হতে চলেছে ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নের। শাহরুখের সঙ্গে নাকি টেলিভিশনে আত্মপ্রকাশ করতে চলেছেন তাঁর ছেলে ও বলিউডের নবাগত পরিচালক আরিয়ান খানও। কর্ণের কফি-আড্ডার অষ্টম সিজ়নে দেখা মিলবে আর কোন কোন তারকার?

গত বছরই মুক্তি পেয়েছিল ‘কফি উইথ কর্ণ’-এর সপ্তম সিজ়ন। বাণিজ্যিক সাফল্য লাভ করলেও অনুষ্ঠান নিয়ে কম সমালোচনাও সহ্য করতে হয়নি কর্ণকে। প্রতি বারের মতো অনুষ্ঠানে হাজির ছিলেন আলিয়া ভট্ট, করিনা কপূর খানের মতো নায়িকারা। এক দিকে বলিপাড়ার নামজাদা ফিল্মি পরিবারের সদস্য তাঁরা। অন্য দিকে, কর্ণের খুব কাছের মানুষও আলিয়া ও করিনা। পাশাপাশি, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাহ্নবী কপূর, সারা আলি খানের মতো তারকা-সন্তানেরাও। তাঁদের উপস্থিতিতে কর্ণের বিরুদ্ধে বার বার স্বজনপোষণের অভিযোগও উঠেছিল। নিন্দকের অভিযোগ তোলেন, নিজের সমালোচকদের কখনও অনুষ্ঠানে ডাকেন না কর্ণ। সমালোচনায় কান না দিয়ে ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নে কিছু পরিবর্তন আনতে চলেছেন তিনি। সেই সব বদলের মধ্যে অতিথি তালিকা অন্যতম। উদ্বোধনী পর্বে শাহরুখ ও আরিয়ান তো আছেনই, শোনা যাচ্ছে, চলতি বছরে একসঙ্গে একটি পর্বে দেখা যেতে পারে আলিয়া ও করিনাকে। খবর, শুটিংও নাকি সেরে ফেলেছেন দুই নায়িকা। তা ছাড়াও, দেখা যেতে পারে অজয় দেবগন ও রোহিত শেট্টিকেও। খবর, ‘কফি উইথ কর্ণ’-এ ‘সিংহম এগেন’-এর প্রচার সারবেন তাঁরা। দীপিকা পাড়ুকোন, রণবীর সিংহকেও একটি পর্বে দেখা যাবে বলে খবর। তবে, রণবীর কপূর আসবেন কি না, কর্ণের অনুষ্ঠানে, তা এখনও নিশ্চিত নয়।

তবে কর্ণের শোয়ের অতিথিদের মধ্যে অন্যতম বড় চমক হতে পারেন কঙ্গনা রানাউত। তাঁর ও কর্ণের আদায়-কাঁচকলায় সম্পর্কের কথা বলিপাড়ায় সুবিদিত। ২০১৭ সালে ‘কফি উইথ কর্ণ’-এর পঞ্চম সিজ়নে সইফ আলি খানের সঙ্গে এসেছিলেন তিনি। কর্ণের অনুষ্ঠানে এসে তাঁকেই ‘স্বজনপোষণের ধ্বজাধারী’ আখ্যা দেন কঙ্গনা। তার পর থেকেই একে অপরের চোখের বালি তাঁরা। কর্ণকে বার বার আক্রমণ করেছেন বলিউডের ‘কুইন’। ‘কফি উইথ কর্ণ’-এর নতুন সিজ়নে নাকি নিজের তথাকথিত শত্রুদের আমন্ত্রণ জানাতে চান কর্ণ। তবে কি তালিকায় থাকছে কঙ্গনার নামও? তা নিয়েই জল্পনা তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE