Advertisement
০১ মে ২০২৪
Urfi Javed

শিল্পার স্বামীকে ‘পর্ন কিং’ বলেছিলেন উরফি, এ বার রাজের মুখোমুখি হতেই কী হল?

শিল্পার স্বামীকে ‘পর্ন কিং’ বলেন উরফি। হঠাৎই তাঁর মুখোমুখি হতেই কী করলেন রাজ কুন্দ্র?

(বাঁ দিকে) রাজ কুন্দ্র (ডান দিকে) উরফি জাভেদ।

(বাঁ দিকে) রাজ কুন্দ্র (ডান দিকে) উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৭:৫৪
Share: Save:

গত দু’বছরে সমাজমাধ্যমে যেই দুই তারকা চর্চিত হয়েছেন তাঁরা হলেন উরফি জাভেদ ও রাজ কুন্দ্র। দিন কয়েক দিন আগেই শিল্পার স্বামী শিল্পপতি রাজকে কটাক্ষ করে ‘পর্ন কিং’-এর তকমা দেন উরফি। রাখঢাক না করেই উরফি বলেন, ‘‘অন্যদের নগ্ন করে টাকা রোজগার করে যে, সেই ‘পর্ন কিং’ এখন আমার পোশাক নিয়ে মন্তব্য করবে!” এই ঘটনার দিন কয়েক কাটতে না কাটতেই মঙ্গলবার মুখোমুখি হলেন দু’জনে। উরফিকে দেখা মাত্রই প্রতিক্রিয়া দিলেন রাজ কুন্দ্র।

নিত্য দিন হরেক রকমের পোশাক পরে সকলে তাক লাগিয়ে দেন উরফি। ‘বিগ বস্ ওটিটি’ ঘর থেকে বেরিয়ে পোশাকের কারণে প্রচারের আলোয় আসেন তিনি। কখনও খোলামেলা পোশাক পরার কারণে, কখনও আবার প্রায় কিচ্ছু না পরার কারণেও সমালোচিত হয়েছেন। কখনও আবার রোষের মুখে পড়েছেন তিনি। তবে দমে যাওয়ার পাত্রী নন উরফি। গত দু’বছর ধরে পোশাক নিয়ে নিত্যনতুন পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে গিয়েছেন তিনি। সম্প্রতি একটি ‘স্ট্যান্ডআপ কমেডি’ শোতে দেখা যায় তাঁকে। সেখানেই নিজের চুটকির ফাঁকে আচমকাই টেনে আনেন উরফি জাভেদকে। মন্তব্য করেন উরফির পোশাক নিয়ে তাতেই বেজায় চটেছেন এই সমাজমাধ্যম প্রভাবী। মঙ্গলবার যখন তাঁদের মুখোমুখি দেখা হয়, উরফি মুখ ঢাকা ছিল সোনালি পোশাকে, চোখে শুধুই রোদচশমা। এ দিতে রাজের মুখ প্রতিবারের মতোই মাস্কে ঢাকা। দু’জনের মুখ ঢাকা হলেও চিনতে পারেন একে অপরকে। আলোকচিত্রীরা দু’জনকে একসঙ্গে দেখা মাত্রই ছবি তোলার জন্য জোরাজুরি করতে থাকেন। আপত্তি জানাননি উরফিও তবে মুখ ফিরিয়ে চলে যান রাজ। আলোকচিত্রীদের দিকে মুখ ফিরিয়ে বলেন ‘না’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Raj Kundra Bollywood Feud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE