Advertisement
০২ মে ২০২৪
Ranbir Kapoor Kisses Rashmika Mandanna

বিমানের ককপিটেই রশ্মিকার ঠোঁটে ঠোঁট রাখলেন রণবীর, ছবি ফাঁস হতেই চারদিকে হইচই!

আলিয়াকে ও কন্যা রাহাকে নিয়ে সংসার। এর মাঝেই রশ্মিকার ঠোঁটে ঠোঁট রেখে রণবীরের নিবিড় চুম্বনের ছবি ছড়িয়ে পড়ল সমাজমাধ্যমের পাতায়।

All you need to know about prohibition related to Puri’s Jagannath Temple

রণবীর-রশ্মিকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৬:০৯
Share: Save:

এ যেন মাঝআকাশের রূপকথা। বিমানের ককপিটে বসেই এমন কাণ্ড ঘটালেন রশ্মিকা মন্দনা ও রণবীর কপূর যে, ছবি দেখে হইচই নেটপাড়ায়। এমনিতেই রশ্মিকার সঙ্গে বিজয় দেবেরাকোণ্ডার প্রেমের গুঞ্জন। শোনা যায়, একে অপরকে নিয়ে বেশ সিরিয়াস তাঁরা। অন্য দিকে, রণবীর ঘোরতর সংসারী। আলিয়া ও কন্যা রাহাকে নিয়ে সংসার তাঁর। দিন কয়েক আগে সস্ত্রীক ফুটবল খেলার মাঠেও দেখা গিয়েছিল অভিনেতা। কিন্তু হঠাৎ রশ্মিকার ঠোঁটে ঠোঁট রেখে রণবীরের নিবিড় চুম্বন কী করে?

তবে আলিয়া অনুরাগীদের চিন্তার বিশেষ কারণ নেই। ছবিটি রণবীর ও রশ্মিকা অভিনীত অ্যানিমাল ছবির ‘হুয়া ম্যায়’ গানের দৃশ্যে। ছবিটি পোস্ট করেছেন রশ্মিকা, লিখেছেন ‘আমার প্রিয় গান’। বছরের প্রথমেই মুক্তি পেয়েছিল ছবির প্রচার ঝলক। সেখানে রণবীরকে দেখা বোঝাই যাচ্ছিল, অ্যাকশনে ভরপুর এই ছবিতে ভয়ঙ্কর সব কাণ্ড করছেন রণবীর কপূর। রোম্যান্টিক হিরোর বর্ম ত্যাগ করে এ বার অ্যাকশনকেই আপন করলেন রণবীর। এই প্রথম বার রশ্মিকার সঙ্গে জুটি বাঁধছেন অভিনেতা। স্বাভাবিক ভাবেই অনুরাগীদের মধ্যে উত্তেজনা রয়েছে এই নতুন জুটিকে বড় পর্দায় দেখার। তার মাঝেই দু’জনের এমন ছবি উৎসাহ যেন আরও কয়েক গুণ বাড়িয়ে দিল। রশ্মিকা ছাড়াও এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনিল কপূর, ববি দেওল, তৃপ্তি ডিমরির মতো তারকাদের। শোনা যাচ্ছে, চলতি বছরের ডিসেম্বরই মুক্তি পাবে এই ছবি। যদিও ডিসেম্বরে আসছে শাহরুখ খানের এই বছরের তিন নম্বর ছবি ‘ডাঙ্কি’ওও। তাই আদৌ একই মাসে রণবীরের এই ছবি মুক্তি পাবে কি না, সেই নিয়ে সিদ্ধান্ত নিতে পারেননি নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE