Advertisement
০২ মার্চ ২০২৪
Sara Tendulkar to Subhman Gill

ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি শুভমন, সচিন-কন্যা সারা কি গভীর দুশ্চিন্তায়?

বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলতে পারলেন না। ডেঙ্গি আক্রান্ত হয়ে হাসপাতালে শুভমন। তখনই চারদিকে হইচই, সচিন-কন্যা সারা নাকি খুব চিন্তিত।!

(বাঁ দিকে) শুভমন গিল (ডান দিকে) সারা তেন্ডুলকর।

(বাঁ দিকে) শুভমন গিল (ডান দিকে) সারা তেন্ডুলকর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১২:৪৯
Share: Save:

বিশ্বকাপের প্রথম ম্যাচের আগেই ডেঙ্গিতে আক্রান্ত হন ক্রিকেট তারকা শুভমন গিল। শোনা যাচ্ছে, হাসপাতালে ভর্তি শুভমন। সেই কারণেই কি চিন্তিত সচিন-কন্যা সারা তেন্ডুলকর? ‘সারাময়’ শুভমনের জীবন। একাধিক বার সচিন তেন্ডুলকরের কন্যার সারার সঙ্গে নাম জড়িয়েছে ক্রিকেটারের। চলতি বছরের প্রেমদিবসে সমাজমাধ্যমের পাতায় ইঙ্গিতবাহী ছবি পোস্ট করেছেন তিনি। এ বার শুভমনের অসুস্থতার খবরে নাকি চিন্তিত সারা। কী লিখলেন শুভমনের জন্য?

গত বছর থেকে সারা ও শুভমনের প্রেমের চর্চা মায়ানগরীতে। এ বার শুভমন হাসপাতেল ভর্তি হতে সারা এক্স অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন, ‘‘দ্রুত সেরে ওঠো শুভমন।’’ এই প্রথম কোনও পোস্ট সারার, যা ইতিমধ্যেই ৪১ লক্ষ নেটাগরিক দেখে ফেলেছেন। তবে যে অ্যাকাউন্ট থেকে এই পোস্ট করা হয়েছে তা সচিন-কন্যার বৈধ অ্যাকাউন্ট কি না, তা নিয়ে সন্দিহান অনেকেই! কারণ, সারার অন্য বৈধ অ্যাকাউন্ট রয়েছে। এই অ্যাকাউন্টটি তাঁর কোনও ফ্যান অ্যাকাউন্ট না কি সম্পূর্ণ ঝুটো, তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। পোস্ট ভাইরাল হওয়ার কিছু ক্ষণের মধ্যেই তা ধরে ফেলে অনেকেই।

চলতি বছরের প্রেমদিবসে লন্ডনের একটি ক্যাফেতে দেখা গিয়েছিল শুভমনকে। সমাজমাধ্যমে ছবি পোস্ট করে ক্রিকেটার প্রশ্ন করেন, ‘‘আজ যেন কোন দিন?’’ শুভমনের ছবি বিশ্লেষণ করতে দেরি করেননি নেটাগরিকরা। ওই একই ক্যাফেতে ছবি তুলেছিলেন সারাও। ছবি কি তবে একেবারেই কাকতালীয়? না কি সত্যিই প্রেম করছেন শুভমন ও সারা? শুভমন সমাজমাধ্যমে ছবি পোস্ট করার পর থেকেই শুরু হয়ে গিয়েছিল কানাঘুষো। এর আগে একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে ভারতীয় ক্রিকেটার ও সচিন-কন্যাকে। এ বার শুভমনের অসুস্থতার খবরে সারার এই পোস্ট কী ইঙ্গিত দিচ্ছে, তা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE