Advertisement
০২ মে ২০২৪
Vidya Balan

সকলের চোখের আড়ালে লুকিয়ে রেখেছিলেন এত বড় সত্য! অবশেষে খোলসা করলেন বিদ্যা

বিমানবন্দরে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়লেন বিদ্যা বালান, সঙ্গে এক বাচ্চা মেয়ে। নিজের সন্তানকে এত দিন লুকিয়ে রেখেছিলেন অভিনেত্রী?

বিদ্যা বালান।

বিদ্যা বালান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ১৮:০৩
Share: Save:

২০১২ সালে প্রযোজক সিদ্ধার্থ রায় কপূরকে বিয়ে করেন অভিনেত্রী বিদ্যা বালান। বিয়ের পর প্রায় ১১ বছর কেটে গিয়েছে। অভিনেত্রী নিঃসন্তান বলেই জানতেন সকলে। তবে সম্প্রতি একটি বাচ্চা মেয়ের সঙ্গে তাঁর ছবি ভাইরাল হয়। বিমানবন্দরে অভিনেত্রীর সঙ্গে একটি বাচ্চা মেয়ের ছবি ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমের পাতায়। সেই ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘মিষ্টি মেয়ের সঙ্গে বিদ্যা’। তার পর থেকে শুরু জল্পনা। রটে যায় এক কন্যাসন্তান রয়েছে অভিনেত্রী। তবে এত দিন কেন নিজের সন্তানকে লুকিয়ে রাখলেন তিনি সেই নিয়ে চলছে বিস্তর কাঁটাছেড়া। শেষমেশ সত্য জানালেন খোদ বিদ্যায়।

একটা সময় ছিল যখন বলি তারকারা তাঁদের বিয়ে থেকে সন্তান সবটা গোপনে রাখতেন। সেই ধারণা ছিল, ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনলে হয়তো জনপ্রিয়তা কমে যেতে পারে তারকার। সেই ধারণা অবশ্য পরে ভেঙেছেন শাহরুখ খান করিনা কপূরের মতো তারকারা। তাদের সমসাময়িক হয়ে হঠাৎ নিজের সন্তানের কথা লুকালেন কেন অভিনেত্রী? কেউ প্রশ্ন করেন, বিদ্যা তাঁর সন্তানকে এত দিন প্রকাশ্যে আনেননি কেন? কিন্তু সবটাই জল্পনা। কারণ এই প্রশ্নের মুখে অভিনেত্রীকে পড়তে হয় কেবল মাত্র এক পাপারাৎজির ভুল ক্যাপশন লেখার জন্য। বিদ্যা জানান, ওই বাচ্চা মেয়েটি তাঁর বোনের মেয়ে। নাম ইরা। তাঁর বোনের যমজ সন্তান এক ছেলে, এক মেয়ে। সম্পর্কে তাঁদের মাসি হলেও এই দুই খুদে তাঁর জীবনের লাইফলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vidya Balan Bollywood Gossip entertainment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE