Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Ekta Kapoor

‘পুরো ভারতকে গোল্লায় পাঠাচ্ছেন আপনি’, নতুন ছবি নিয়ে সমালোচনা শুনেই জবাব দিলেন একতা

স্পষ্টবাদী বলে দুর্নাম আছে একতা কপূরের। এ বার নেটাগরিকদের রোষের মুখে পড়তেই একের পর এক তীক্ষ্ণ জবাব দিলেন জিতেন্দ্র কন্যা।

Ekta Kapoor Shut down trolls who ever address negative comment on Thank you for Coming movie

একতা কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ১৯:৪৩
Share: Save:

বিনোদন জগতে নিজেকে প্রতিষ্ঠা করেছেন নিজস্ব মেধা ও পরিশ্রমের জোরে। টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক প্রযোজনার মাধ্যমে পথচলা শুরু একতা কপূরের। ছোট পর্দার সফরের পরে এখন বলিউডে নিজের জায়গা তৈরি করেছেন একতা। ‘ড্রিম গার্ল’, ‘বীরে দি ওয়েডিং’, ‘কাঁঠাল’-এর মতো ছবির প্রযোজনা করেছে তাঁর সংস্থা ‘বালাজি মোশন পিকচার্স’। সেই একতা কপূরই এ বার অনুরাগীদের রোষের মুখে পড়লেন। সদ্য মুক্তি পেয়েছে তাঁর প্রযোজিত ছবি ‘থ্যাঙ্কি ইউ ফর কামিং’। এই ছবির জন্যই এ বার কটাক্ষের মুখে একতা। চুপ করে বসে থাকার পাত্রী নন তিনিও পাল্টা জবাব দিলেন জিতেন্দ্র কন্যা।

চলতি বছরের টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নজর কেড়েছে এই ছবি। তবে ভারতে তেমন ব্যবসা করে উঠতে পারছে না এই ছবি। একেবারেই নারীকেন্দ্রিক একটি ছবি। নারীদের ইচ্ছা, যৌন অভিরূচি থেকে তাঁদের চরমসুখের মুহূর্তকে তুলে ধরা হয়েছে এই ছবিতে। তাতেই যেন চটেছেন সমাজের একাংশ। এই ধরনের ছবির কারণেই নাকি বিবাহবিচ্ছেদ হচ্ছে ভারতীয়রা গোল্লায় যাচ্ছেন বলেই অভিযোগ এক টুইটারব্যবহাকারী। তাঁকে পাল্টা এক কথায় উত্তর দিলেন একতা লেখেন, ‘হুম’। তবে শুধু এক বার জবাব দিয়ে থেমে যাননি একতা প্রায় সকলকেই জবাব দিয়েছেন তিনি।

এক জন লেখেন, দয়া করে প্রাপ্তবয়স্কদের ছবি বানানো বন্ধ করুন। তার উত্তরে একতা লেখেন, ‘‘না, আমি এক জন পূর্ণবয়স্ক তাই তেমনই ছবি বানাবো।’’ আরও এক ব্যক্তি লেখেন, ‘‘আপনার লজ্জা লাগা দরকার।’’ উত্তরে তিনি বলেন, ‘‘আপনারও লজ্জা লাগা দরকার।’’ অন্য দিকে আর এক জন লেখেন, ‘‘থ্যাঙ্ক ইউ ফর কামিং দেখে খুব হতাশ হলাম। বুঝলাম না কেন নির্মাতারা এই ছবি বানিয়েছেন, সব কিছু করতে পারাকে স্বাধীনতা বলে না।’ একতা তাঁকে লেখেন, ‘‘থ্যাঙ্ক ইউ ফর কামিং ছবিটি হইচই ফেলে দিয়েছে তা ভালই বুঝতে পারছি। আর স্বাধীনতার কথা আপনি কম বললেই ভাল। তবে ধন্যবাদ এমন একটা রিভিউয়ের জন্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bolllywood Ekta Kapoor Producer Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE