Advertisement
০২ মে ২০২৪
Ranbir-Alia

পেয়েছেন ইডির তরফে ডাক, বিতর্কের মাঝেই ফুটবল ম্যাচ দেখলেন সস্ত্রীক রণবীর

রণবীর কপূরকে ইডি ডেকেছে। হাজিরার জন্য সময় চেয়েছেন অভিনেতা। তার মাঝেই ফুটবল ম্যাচ দেখতে পৌঁছে গেলেন তিনি।

Ranbir Kapoor and Alia Bhatt watched a football match together amid Mahadev app controversy

আলিয়া-রণবীর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ১৩:১৫
Share: Save:

সম্প্রতি ইডির (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) তরফে তাঁকে ডেকে পাঠানো হয়েছে। তার পর থেকেই চর্চায় রয়েছেন রণবীর কপূর। তবে কোনও অভিযোগ নয়, সংশ্লিষ্ট অ্যাপের অর্থ লেনদেনের প্রক্রিয়া খতিয়ে দেখতে চাইছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তাই তদন্তের স্বার্থেই অভিনেতাকে ডাকা হয়েছে বলে খবর। এ দিকে ইডির সমনের মাঝেই মুম্বইয়ের এক ফুটবল স্টেডিয়ামে দেখা গেল ঋষি কপূরের পুত্রকে।

রণবীরের ফুটবলপ্রীতি অনুরাগীদের অজানা নয়। রবিবার মুম্বই সিটি এফসি এবং কেরালা ব্লাস্টার্স এফসির মধ্যে আইএসএল-এর ম্যাচ ছিল। রণবীর মুম্বই দলের মালিক। রবিবার ম্যাচ দেখতে পৌঁছে গেলেন সোজা মাঠে। তবে একা নন, অভিনেতার সঙ্গে ছিলেন স্ত্রী আলিয়া ভট্টও। ম্যাচ শুরুর আগে স্টেডিয়ামের বাইরে ভিআইপি গেটে হাজির হয় একটি সবুজ গাড়ি। গাড়ি থেকে নেমে আসেন রণবীর এবং আলিয়া। রণবীরের পরনে ছিল কালো জার্সি। অন্য দিকে, আলিয়ার পরনে ছিল নীল জার্সি। জার্সিতে লেখা ছিল দু’জনের নাম। তবে দু’জনের জার্সির নম্বরই ছিল ৮। আলোকচিত্রীদের জন্য দম্পতি পোজ় দিয়েছেন হাসিমুখে।

এ দিকে মহাদেব অ্যাপের প্রচারের সঙ্গে যুক্ত থাকায় ইডি ডেকে পাঠিয়েছে রণবীরকে। গত সপ্তাহেই অভিনেতা জানিয়ে দেন, ইডির অফিসে হাজির হওয়ার জন্য তাঁর এক সপ্তাহ সময় প্রয়োজন। মহাদেব অ্যাপের কর্ণধার সৌরভ চন্দ্রশেখর ও রবি উপল। বিভিন্ন সময় এই অ্যাপের প্রচারমুখ হয়েছেন বিভিন্ন বলিউড তারকা। আবার কেউ কেউ গিয়েছেন এই অ্যাপের কর্ণধার সৌরভের বিয়ের রাজসিক অনুষ্ঠানে অতিথি হয়ে। সে বাবদ পেয়েছেন মোটা টাকা। এই টাকার লেনদেনের গোটাটাই হয়েছিল নগদে। যার ফলেই ইডির সন্দেহ, তারকাদের পারশ্রিমক বাবদ যে লেনদেন হয়, তার মাধ্যমে আসলে কালো টাকাকেই সাদা করার চেষ্টা করেছেন সৌরভ।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে রণবীরের নতুন ছবি ‘অ্যানিমাল’-এর টিজ়ার। সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবিটি আগামী ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা। অন্য দিকে, আলিয়া তাঁর নতুন ছবি ‘জিগরা’র শুটিং শুরু করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE