Advertisement
০৬ মে ২০২৪
Akshay Kumar

অক্ষয় কি ভবিষ্যতে রাজনীতিতে যোগ দেবেন? প্রশ্নের উত্তর দিলেন অভিনেতা

অক্ষয় কুমার বিজেপি সমর্থক কি না, তা নিয়ে আলোচনা চলতেই থাকে। ভবিষ্যতে তিনি প্রত্যক্ষ রাজনীতিতেও আসতে পারেন বলে মনে কেরেন অনেকে।

Akshay Kumar answers if he plans to join politics

অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৮:৫৩
Share: Save:

বিগত কয়েক বছরে যে ধরনের ছবি তিনি করেছেন, তা দেখে অনেকের মনেই কৌতূহল জেগেছে। বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছে, অক্ষয় কুমার কি ধীরে ধীরে রাজনীতিতে যোগদান করার কথা ভাবছেন। অক্ষয়ের ঝুলিতে ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রামসেতু’ বা ‘ওএমজি ২’-এ মতো ছবি দেখে অনেকেরই মনে এই প্রশ্ন উঠেছে। সম্প্রতি এই প্রসঙ্গে উত্তর দিয়েছেন বলিউডের ‘খিলাড়ি কুমার’।

একটি সাক্ষাৎকারে অক্ষয়কে ব্যক্তিগত জীবন থেকে শুরু করে অভিনয় জীবন নিয়ে একাধিক প্রশ্ন করা হয়। তার মধ্যে রাজনীতিও ছিল। অক্ষয় কী রাজনীতিতে আসবেন? প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন, ‘‘ভবিষ্যতে কী হবে আমি জানি না। তবে এই মুহূর্তে আমি রাজনীতিতে যোগ দিচ্ছি না।’’ একই সঙ্গে অভিনেতার ছবি নির্বাচন নিয়েও প্রশ্ন ওঠে। অক্ষয় অবশ্য দাবি করেছেন, তাঁর ছবি নির্বাচনের সঙ্গে প্রত্যক্ষ রাজনীতির কোনও সম্পর্ক নেই। অভিনেতার কথায়, ‘‘আমি ছবিগুলো করছি কারণ এই বিষয়গুলো দর্শকদের সামনে নিয়ে আসাটা জরুরি।’’

২০১৯ সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাক্ষাৎকার নিয়েছিলেন অক্ষয়। এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘কে এ রকম একটা সাক্ষাৎকার নিতে চাইবে না? অন্য কাউকে প্রস্তাব দেওয়া হলে তিনিও রাজি হতেন। আমাকে সুযোগ দেওয়া হয়েছে বলেই প্রধানমন্ত্রীর সাক্ষাৎকার নিয়েছি। অন্য কারও সাক্ষাৎকার কিন্তু নিইনি।’’

এরই সঙ্গে তাঁর ছবিতে বিজেপির প্রচার সারা প্রসঙ্গে অক্ষয় বলেন, ‘‘‘টয়লেট: এক প্রেম কথা’-র সময়েও সবাই বলেছিল। কিন্তু তারা ‘প্যাডম্যান’-এর কথা বলে না। আমি তো ‘এয়ার লিফ্‌ট’ ছবিও করেছি। সেটা তো কংগ্রেসের আমলের ঘটনা। ‘মিশন রানিগঞ্জ’ও তাই।’’ একই সঙ্গে অক্ষয় বলেন মানুষ তাঁদের সুবিধা হবে, সে রকম জিনিসগুলো নিয়েই মন্তব্য করেন।

গত সপ্তাহে মুক্তি পেয়েছে অক্ষয়ের সাম্প্রতিক ছবি ‘মিশন রানিগঞ্জ’। ছবিটি প্রথম দিনে ভাল ব্যবসা করলেও সময়ের সঙ্গে হলে দর্শক টানতে সক্ষম হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Akshay Kumar Bollywood Actor Politics
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE