• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নিজের মতো গণেশ বন্দনা ছোট্ট তৈমুরের, বাপ্পা মোরিয়ার কাছে কী চাইল বলিউড?

main
গ্রাফিক- তিয়াসা দাস।

আজ গণেশ চতুর্থী। অন্যান্য বার এই দিনে আরব সাগরের তীরের মায়ানগরীকে চেনাই দায়! রাস্তা জুড়ে বিশাল আয়তনের গণেশ ঠাকুরের মূর্তি, গাঁদা ফুলের মালা, আতসবাজি আর সমবেত কোলাহল গণপতি বাপ্পা মোরিয়াকে ঘিরে। তবে এ বার সময়টা আলাদা। পৃথিবীর অসুখ, তাই উজাড় করা সেলিব্রেশনে রাশ। তবু আনন্দ থেমে থাকে না। সাধারণ থেকে সেলেব তাই এ বারটা ঘরে বসেই গণপতির আরাধনায় মেতে উঠলেন। কেউ বানালেন মাটির গণেশ ঠাকুর, আবার কেউ মাস্ক-গ্লাভস পরে গণপতিকে কোলে করে অতি সন্তর্পণে বাড়ি নিয়ে এলেন। অমিতাভ থেকে অক্ষয়, তৈমুর থেকে মিকা সিংহ, গণেশ বন্দনায় এক হলেন ওঁরা। সবার একটাই কামনা, সব কিছু দ্রুত ঠিক করে দাও। এ পৃথিবী আবার আগের মতো হোক।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#Ganesha celebrations at #SanjayDutt #MaanayataDutt house 🏡 #Saturday #manavmanglani #Prayers

A post shared by Manav Manglani (@manav.manglani) on

ক্যানসার হয়েছে সঞ্জয় দত্তের। চলছে চিকিৎসা। তাই এ বারের পুজোতে ভগবানের কাছে নিজের সুস্থতা কামনা করেছেন সঞ্জয়। পাশে ঢাল হয়ে দাঁড়িয়ে রয়েছেন স্ত্রী মান্যতা। একবুক আশঙ্কা, তবু এই বিশেষ দিনে স্বামীর সুস্থতা কামনা করছেন তিনিও। ওদিকে আবার ছোট্ট তৈমুর ‘লিগো’ (এক ধরনের খেলনা) দিয়ে নিজের হাতে অতি যত্নে গড়েছে গণেশ ঠাকুরের মূর্তি। দুই হাত জোড় করে করিনার ছোট্ট টিম ঠাকুরের কাছে কী চেয়ে নিচ্ছে? বাদ পড়েননি অমিতাভ বচ্চন, প্রিয়ঙ্কা চোপড়া এবং অক্ষয় কুমারও। বাড়িতেই হয়েছে তাঁদের গণেশ বন্দনা। সলমন খানের দুই বোন আলিভরা এবং অর্পিতাকে শনিবার সকালেই গণেশ ঠাকুর নিয়ে বাড়িতে ঢুকতে দেখা গিয়েছে। বোঝাই যাচ্ছে, ধুমধাম হয়েছে খান পরিবারেও।

তবে এরই মধ্যে সুশান্তের একটি পুরনো ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সামনে গণপতির মূর্তি। পিছনে এক মুখ হাসি নিয়ে দাঁড়িয়ে সুশান্ত। বলিউড এ দিন মেতেছে গণেশ আরাধনায়। হচ্ছে আনন্দ, হচ্ছে উৎসব। তবু কোথাও গিয়েও যেন ছন্দপতন। সুশান্ত নেই। ভারাক্রান্ত হৃদয়ে ঠাকুরের কাছে তাঁর অনুরাগীদের প্রার্থনা, সত্যের জয় হোক

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#HappyGaneshChaturthi #SushantSinghRajput #Instalove #festival #india #Indian #photooftheday #Love

A post shared by Manav Manglani (@manav.manglani) on

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@sonu_sood seeks divine blessings of his Bappa! #GanpatiBappaMoraya #GaneshChaturthi

A post shared by Manav Manglani (@manav.manglani) on

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন