Advertisement
২০ এপ্রিল ২০২৪
Gantchhora

Gantchora: ২০০ পর্বে বড় খবর, ধারাবাহিক ‘গাঁটছড়া’র শ্যুটিং আমেরিকাতেও!

‘গাঁটছড়া’র ২০০ পর্বের উদ্‌যাপন ঋদ্ধিমানকে ছাড়াই। যদিও ‘ঋদ্ধি’ ওরফে গৌরব কিন্তু দূর থেকেই জুড়ে আছেন। বিদেশ থেকে শ্যুট করে পাঠাচ্ছেন!

সোমবার ২০০ পর্ব পেরিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’।

সোমবার ২০০ পর্ব পেরিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৯:৪৯
Share: Save:

অনিন্দ্য চট্টোপাধ্যায় ওরফে ‘রাহুল’ তো তা হলে কিছু ভুল বলেননি! খেলার ফাঁকে ধারাবাহিক ‘গাঁটছড়া’ দেখেন রোনাল্ডো! এবং তিনি নাকি ‘ঋদ্ধিমান’ ওরফে গৌরব চট্টোপাধ্যায়ের মস্ত অনুরাগী। তখন সবাই বলেছিলেন, এটা অনিন্দ্যর এক ধরনের দুষ্টুমি। সম্প্রতি আরও একটি খবর ‘রাহুল’-এর বক্তব্যকেই সমর্থন করছে। পর্তুগালে না হোক, আমেরিকায় শ্যুট হচ্ছে ‘গাঁটছড়া’র! ঋদ্ধি আপাতত সেখানেই।

তা হলে তো কোনও ভাবে রোনাল্ডো ধারাবাহিক দেখতেই পারেন? সোমবার ২০০ পর্ব পেরিয়েছে ধারাবাহিক। আনন্দবাজার অনলাইনের প্রশ্ন শুনে হেসে ফেলেছেন অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের মুখপাত্র। জানিয়েছেন, গৌরব বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে স্ত্রী দেবলীনা কুমারকে নিয়ে উত্তর আমেরিকায়। সেখান থেকেই মোবাইলে শ্যুট করে পাঠিয়েছেন তাঁর অংশ। কখনও মেল করে কখনও মোবাইলে সংলাপ পাঠিয়ে দেওয়া হয়েছে। অতিমারির সময় যেমন হত। দর্শকও এই সুযোগে সেটের সঙ্গে বিদেশের কিছু দৃশ্যও দেখতে পেয়েছেন। ২০০ পর্বে এটাই বাড়তি পাওনা। এ ছাড়া, গোটা টিম শ্যুটের ফাঁকে কেক কেটে উদ্‌যাপন করেছে। সেখানেও গৌরব ‘মিসিং’!

দুই পরিবারের ভালবাসা, মন্দবাসায় ঠাসা স্টার জলসার ‘গাঁটছড়া’। দুই বাড়ির তিন ছেলেমেয়ের প্রেম-অপ্রেম, তাদের বিয়ে আর চমকের পর চমক— এই নিয়েই প্রতি পর্ব টানটান। ঋদ্ধি-খড়ির রসায়ন বসিয়ে রাখছে দর্শকদের। আচমকাই গৌরবের বিদেশযাত্রা। ফলে, চিত্রনাট্যে তাঁকে দুবাই পাঠিয়ে বাকিদের নিয়েই ধারাবাহিক এগোচ্ছিল। খবর, বাদ সেধেছেন গৌরবের অনুরাগীরা। তাঁরা ঋদ্ধিহীন ধারাবাহিক দেখবেন না! এমন অনুরোধ ফ্যানপেজ মারফত প্রযোজনা সংস্থার কাছে আসতেই বাধ্য হয়ে অনুষ্ঠানের ফাঁকে বাস্তবের স্ত্রীর শরণাপন্ন অভিনেতা। দেবলীনা মোবাইল ক্যামেরা ধরতেই ফের ছোট পর্দায় সিংহ রায় বাড়ির বড় ছেলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gantchhora Bengali Serial Foreign shooting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE