Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TRP Chart

TV Serial: নম্বর কমেছে ‘গাঁটছড়া’র! ‘মিঠাই’ কি ফের হারানো জায়গা ফিরে পাচ্ছে?

মিঠাইয়ের জন্মদিনে তার ‘উচ্ছেবাবু’ ওরফে সিদ্ধার্থ মোদক স্কুটি উপহার দিতেই খুশি দর্শক। ৯.১ পেয়ে তৃতীয় স্থানে ধারাবাহিক।

আবারও ‘গাঁটছড়া’ বনাম ‘মিঠাই’ হাড্ডাহাড্ডি লড়াই

আবারও ‘গাঁটছড়া’ বনাম ‘মিঠাই’ হাড্ডাহাড্ডি লড়াই

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২২ ১৩:৪৪
Share: Save:

এক সপ্তাহের মধ্যেই নম্বরে বেশ ফারাক ধারাবাহিক ‘গাঁটছড়া’র। গত সপ্তাহে তার ঝুলিতে ছিল ১০.৩। চলতি সপ্তাহের রেটিং চার্ট অনুযায়ী, খড়ি-দ্যুতি-বনির জোট পেয়েছে ৯.৬। অথচ, রাহুলের মুখোশ খুলতে ফের বিয়ের পিঁড়ি থেকে উঠে এসেছে দ্যুতি। তার পাশে তার দুই বোন। প্রতি পর্বে টানটান উত্তেজনা। ধারাবাহিকের ফ্যানপেজ বলছে, ছোট ছোট ত্রুটি নাকি চোখে বিঁধেছে দর্শকদের। যেমন, চৈত্র মাসে বিয়ে! আবার, বিয়ের লগ্ন আছে না নেই, সে সব তোয়াক্কা না করেই জোর করে বিয়ে হচ্ছে দ্যুতির! তার পরেও ‘মিঠাই’কে পিছনে ফেলে প্রথম স্থানে স্টার জলসার এই ধারাবাহিক। এবং ‘বাংলা সেরা’র তকমা তারই দখলে।

চলতি সপ্তাহে আবারও দ্বিতীয় স্থানে ‘মন ফাগুন’। ঋষি সেনের সঙ্গে প্রিয়াঙ্কার নয়, অটুট বন্ধন পিহু ওরফে প্রিয়দর্শিনীর। সেই গল্প ধারাবাহিকে দেখাতেই ৯.২ পেয়ে এগিয়ে এসেছে ধারাবাহিকটি। শন বন্দ্যোপাধ্যায়-সৃজলা গুহর জুটি সরকারি পুরস্কারেও সম্মানিত। ফলে, তাঁদের ঘিরে দর্শকদের বাড়তি আগ্রহ। এই দোলেই প্রকাশ্যে আসবে পিহুর আসল পরিচয়।

এত কিছু মধ্যে চুপ করে বসে নেই জি বাংলার ‘মিঠাই’। মিঠাইয়ের জন্মদিনে তার ‘উচ্ছেবাবু’ ওরফে সিদ্ধার্থ মোদক স্কুটি উপহার দিতেই খুশি দর্শক। ৯.১ পেয়ে তৃতীয় স্থানে জায়গা তার। বাকি চতুর্থ আর পঞ্চম স্থান। ৯ পয়েন্ট পেয়ে চতুর্থ ‘আলতা ফড়িং’। এ সপ্তাহে এই ধারাবাহিকও একটু পিছিয়ে গিয়েছে। পঞ্চম ‘সহচরী’। পরকীয়া সরে ফের পড়াশোনার গল্প ধারাবাহিকে। নিন্দকেরাও স্তব্ধ।

টিআরপি অনুযায়ী, এ সপ্তাহেও অনেকটাই ব্যবধান স্টার জলসা, জি বাংলার মধ্যে। চলতি সপ্তাহেও প্রথম স্থানে স্টার জলসা। পিছিয়ে রয়েছে জি বাংলা।

বাকি ধারাবাহিকেরা কে, কোথায়? চোখ রাখুন রেটিং তালিকায়—

টিআরপি অনুযায়ী, এ সপ্তাহেও অনেকটাই ব্যবধান স্টার জলসা, জি বাংলার মধ্যে।

টিআরপি অনুযায়ী, এ সপ্তাহেও অনেকটাই ব্যবধান স্টার জলসা, জি বাংলার মধ্যে। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TRP Chart TRP Ratings Gantchhora Mithai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE