Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
COVID Positive

আগামী ৬০ দিন শ্যুটিং করতে পারবেন না গওহর খান, নিষেধাজ্ঞা জারি

করোনা রিপোর্ট পজিটিভ আসা সত্ত্বেও শ্যুটিং ,অভিযোগ গওহর খানের বিরুদ্ধে

গওহর খান , অভিনেত্রী।

গওহর খান , অভিনেত্রী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২১ ১৭:৩৭
Share: Save:

আগামী ৬০ দিন জন্য গওহর খানের সমস্ত শ্যুটিংয়ে নিষেধাজ্ঞা জারি। কোনও রকম অভিনয় তিনি করতে পারবেন না। গওহরকে অসহযোগিতার নোটিস পাঠাল দ্য ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ (এফডব্লিউআইসিই)।

তাঁর বিরুদ্ধে অভিযোগ, করোনা রিপোর্ট পজিটিভ আসা সত্ত্বেও তিনি শ্যুটিং করছেন। বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)-এর তরফে একটি টুইট করে খবরটি জানানো হয়েছিল। কিন্তু সেখানে গওহরের নাম ছিল না। কেবল বলা ছিল, ‘বলিউডের এক জনপ্রিয় তারকা’। তারপরেই মুম্বইয়ের সংবাদমাধ্যমের খবর, বিএমসি-র তরফে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে অভিনেত্রী গওহর খানের বিরুদ্ধে। জানা গিয়েছে, বিএমসি-র আধিকারিকেরা অভিনেত্রীর বাড়িতে খোঁজ নিতে গিয়ে তাঁকে পাননি। কিন্তু কোভিডে আক্রান্ত হওয়ার পরে নিভৃতবাসে থাকার কথা ছিল গওহরের। তার পরেই ওশিয়াড়া থানায় অভিযোগ দায়ের করা হয়। সে সময়ে অভিনেত্রীর জনসংযোগ কর্মীরা জানান, ‘‘এই অভিযোগ মিথ্যে। গওহর খানের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে।’’

এর পরেই গওহর খানের কাছে অসহযোগিতার নোটিস পাঠানো হয়। কোভিডের নিয়ামবলী মেনে না চলার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। অভিনেত্রী এই নোটিসের জবাব দিয়েছেন টুইটারে। লিখেছেন, ‘সত্যের জয় হবে’।

এফডব্লিউআইসিই-র বিবৃতি অনুযায়ী, গওহর খান কেবল নিজের না, তাঁর সঙ্গে আরও অনেক শিল্পীর জীবন বিপন্ন করছেন। শিল্পী সংগঠনের সদস্যদের পরামর্শ দেওয়া হয়েছে, যাতে তাঁরা গওহরের সঙ্গে আপাতত এই দু’মাস কোনও কাজ না করেন। যদি কেউ অভিনেত্রীকে সাহায্য করেন, তবে তিনিও কাঠগড়ায় দাঁড়াবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.