Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Gaurav-Ridhima

অন্নপ্রাশনের দিনেই ছেলের ছবি প্রকাশ্যে আনলেন গৌরব-ঋদ্ধিমা

অন্নপ্রাশনের দিনেই ছেলে ধীর চক্রবর্তীকে প্রকাশ্যে আনবেন কথা দিয়েছিলেন গৌরব-ঋদ্ধিমা। সেই কথাই রাখলেন টলিপাড়ার এই দম্পতি।

Gaurav Chakrabarty And Ridhima Ghosh shares son Dheer Chakrabarty\\\\\\\'s picture

ছেলে ধীরকে নিয়ে ঋদ্ধিমা এবং গৌরব। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৪ ১৮:৪৩
Share: Save:

গত বছর ১৬ সেপ্টেম্বর পুত্রসন্তানের বাবা-মা হয়েছেন টলিপাড়ার চর্চিত দম্পতি গৌরব চক্রবর্তী-ঋদ্ধিমা ঘোষ। পরিবারে নতুন সদস্য আসার পর থেকেই গৌরব-ঋদ্ধিমার অনুরাগীরা ধীরের ছবি দেখতে উৎসাহী। এর আগে ছেলের সঙ্গে তোলা ছবি বেশ কয়েক বার সমাজমাধ্যমে পোস্ট করেছেন দম্পতি। কিন্তু সেখানে ধীরের মুখ সচেতন ভাবেই আড়ালে রেখেছেন তাঁরা। কিন্তু আনন্দবাজার অনলাইনকে সাক্ষাৎকারে গৌরব জানিয়েছিলেন, অন্নপ্রাশনের দিনেই ছেলে ধীর চক্রবর্তীকে প্রকাশ্যে আনবেন তাঁরা। সেই কথা রাখলেন গৌরব-ঋদ্ধিমা।

বাবা-মায়ের মাঝে ছোট্ট ধীর। এ দিন তাঁদের পোশাকের থিম ছিল লাল-সাদা। সেই মতো লাল শাড়ি সঙ্গে সাদা কনট্রাস্ট ব্লাউজ়, হালকা গয়নায় সাজেন ঋদ্ধিমা। অন্য দিকে ছেলে ধীরের সঙ্গে ম্যাচিং করে লাল-সাদা নকশা করা ধুতি-পাঞ্জাবিতে অভিনেতা। ছোট্ট ধীর কি খুব দুষ্টু? গৌরব বললেন, ‘‘একদমই নয়। ও খুবই শান্ত। খুব কম কান্নাকাটি করে। রাতেও শান্তিতে ঘুমোয়। আমি আর ঋদ্ধিমা ওকে নিয়ে একটা দারুণ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি।’’

৭ মার্চ থেকে শুরু হয়েছে গৌরবের নতুন ছবি ‘একটি খুনির সন্ধানে মিতিন’-এর শুটিং। সম্প্রতি তিনি শেষ করছেন ‘সোনার কেল্লায় যকের ধন’ ছবির শুটিং। জানালেন, নতুন কিছু কাজ নিয়েও প্রযোজক-পরিচালকদের সঙ্গে কথাবার্তা চলছে। মাতৃত্বকালীন অবসর কাটিয়ে খুব শীঘ্রই কাজে ফিরবেন ঋদ্ধিমাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE