Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Aryan Khan: নবরাত্রিতে ছেলের জন্য মানত শাহরুখ-পত্নী গৌরীর, সলমনকে বারবার ফোন বাদশার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ অক্টোবর ২০২১ ১২:৪৮
ছেলের জন্য চিন্তায় মা গৌরী

ছেলের জন্য চিন্তায় মা গৌরী

নবরাত্রিতে বড় ছেলে আরিয়ান খানের জন্য মানত করলেন গৌরী খান। পুজো শুরুর হওয়ার পরেও যে ছেলে ঘরে ফিরবে না, সেটি কল্পনা করতে পারেননি শাহরুখ খান-গৌরী। শুরুতে যে ঘটনাটিকে কেবল দিন কয়েকের বন্দিদশা ভাবা হয়েছিল, তা এখন দীর্ঘ আইনি লড়াইয়ের দিকে এগোচ্ছে। এমনই সময় জানা গিয়েছে, নবরাত্রিতে গৌরী তাঁর ছেলের জন্য মানত করেছেন। এমনকি পুজো শুরু হওয়ার পর থেকে তিনি কোনও খাবারই মুখে তুলছেন না।

আরিয়ানের জন্য তাঁর বাবা মায়ের কী অবস্থা? শুক্রবার সে কথা প্রকাশ্যে আনলেন পরিবারের ঘনিষ্ঠ সূত্র। তিনি জানালেন, শাহরুখ-গৌরী সারা দিন ফোনে ব্যস্ত। ছেলের জন্য বিভিন্ন আইনজীবীর সঙ্গে কথা বলে যাচ্ছেন তাঁরা। বলিউডের তারকাদের বার বার ‘মন্নত’-এ (শাহরুখের বাংলো) ঢুঁ মারতে নিষেধ করেছেন শাহরুখ। কিন্তু কেবল এক জন তারকাকে মাঝে মধ্যেই শাহরুখের বাড়িতে দেখা যাচ্ছে। তিনি সলমন খান। তা ছাড়া শাহরুখ নাকি দিনের বেশির ভাগ সময়ই সলমনের সঙ্গে ফোনে কথা বলছেন।

Advertisement

জেলে আরিয়ানের দৈনিক দিনযাপনের খবর বার বার প্রকাশ্যে এসেছে। এমনকি শুক্রবার সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, তাঁর জন্য বাড়ি থেকে সাড়ে চার হাজার টাকা পাঠানো হয়েছে। আরিয়ানের খাবারের খরচ সে‌খান থেকেই মেটানো হচ্ছে। তা ছাড়া আপাতত বাড়ি থেকেই পোশাক পাঠানো হচ্ছে তারকা-সন্তানের জন্য।

আরও পড়ুন

Advertisement