Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ অক্টোবর ২০২১ ই-পেপার

Aryan Khan: নিয়মিত মাদক নিতেন শাহরুখ-তনয়, শুনানির সময় আদালতে দাবি তদন্তকারী সংস্থার

সংবাদ সংস্থা
মুম্বই ১৪ অক্টোবর ২০২১ ১৫:১০


ফাইল চিত্র

নিয়মিত মাদক সেবনের অভ্যাস ছিল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। বৃহস্পতিবার আদালতে আরিয়ানের মাদক মামলার শুনানি চলার সময় এই দাবি করলেন জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরোর (এনসিবি) আইনজীবী। আদালতে একটি প্রশ্নের জবাবে আইনজীবী অনিল সিংহ বলেন, ‘‘আরিয়ান খান প্রথমবারের জন্য মাদক সেবন করছেন, বিষয়টি এমন নয়। আদালতের সামনে যে প্রমাণ দাখিল করা হয়েছে, তাতে তাঁর নিয়মিত মাদক সেবনের বিষয়টি স্পষ্ট। শেষ কয়েকবছর ধরে এই অভ্যাস রয়েছে তাঁর।’’

এ ছাড়া, আরিয়ানের হেফাজত থেকে কোনও মাদক পাওয়া যায়নি এই দাবিও ঠিক নয়। শুনানি চলাকালীন শাহরুখ পুত্রের দেওয়া জবানবন্দি উল্লেখ করে আইনজীবী বলেন, ‘‘আরিয়ান ও তাঁর বন্ধুরা আনন্দ উপভোগ করতে প্রমোদতরীতে গিয়েছিলেন। তাঁদের সজ্ঞানেই মাদকদ্রব্য পার্টিতে পৌঁছে গিয়েছিল। কারণ, আরিয়ান স্বীকার করেছেন, তাঁর ও তাঁর বন্ধুদের জন্য এই মাদক এসেছিল। তাই মাদকের কথা তাঁরা জানতেন না, এই কথা বলার কোনও মানে হয় না।’’ আদালতে জাতীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরোর আইনজীবীরা দাবি করেছেন, আরবাজ মার্চেন্টের থেকে যে মাদক উদ্ধার করা হয়েছিল, সেগুলি আনা হয়েছিল আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, প্রতীক গাবা ও আরও এক জনের জন্য। এঁরা একই সঙ্গে বেরিয়ে প্রমোদতরীতে উঠেছিলেন। মন্নত থেকে একটি মার্সিডিজ গাড়িতে করে এঁরা এসেছিলেন বলে দাবি করেছে এনসিবি।

Advertisement

বৃহস্পতিবার যদি আরিয়ান খান জামিন না পান, তা হলে এই সপ্তাহেও বন্দিদশা থেকে মু্ক্তির আর কোনও সম্ভাবনা থাকবে না। ইতিমধ্যে ১২ দিন মাদক নিয়ন্ত্রক ব্যুরোর হেফাজতে ও সাত দিন জেল হেফাজতে কাটিয়েছেন আরিয়ান। আজকে যদি জামিন না পান শাহরুখপুত্র, তা হলে কম পক্ষে ১৮ অক্টোবর পর্যন্ত জেলে থাকতে হতে পারে তাঁকে।

আরও পড়ুন

Advertisement