Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Aryan Khan: আরিয়ানের হোয়াটসঅ্যাপে নয়া তথ্য, মাদক পাচারের সঙ্গে যুক্ত ছিলেন শাহরুখ-তনয়

এনসিবি-র যুক্তি, ২৩ বছরের তারকা-সন্তান আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যুক্ত এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখতেন।

আরিয়ান খানের বিরুদ্ধে এনসিবি-র নতুন যুক্তি

আরিয়ান খানের বিরুদ্ধে এনসিবি-র নতুন যুক্তি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২১ ১১:৩৮
Share: Save:

নিষিদ্ধ মাদক পাচার অর্থাৎ কেনা এবং তা অন্যকে বিক্রি করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বৃহস্পতিবার মুম্বইয়ের এক আদালতে এমনই দাবি করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বৃহস্পতিবার দুপুরবেলা ফের আরিয়ানের জামিনের শুনানি হবে আদালতে।

এনসিবি-র যুক্তি, ২৩ বছরের তারকা-সন্তানের হোয়াটসঅ্যাপ বার্তা তদন্ত করে জানা গিয়েছে, তিনি আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যুক্ত এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখতেন। তাঁর কাছ থেকে নিষিদ্ধ মাদক সংগ্রহ করতেন। সংস্থার দাবি, যাঁদের গ্রেফতার করা হয়েছে, তাঁরা একে অপরের সঙ্গে যুক্ত। অপর অভিযুক্ত আরবাজ মার্চেন্টের কাছ থেকে আরিয়ান নাকি প্রায়শই মাদক কিনতেন।

যদিও আরিয়ানের আইনজীবী বুধবার আদালতকে বলেছেন, ‘‘আরিয়ান সেই প্রমোদতরীতে উপস্থিত ছিলেন না। তাঁর কাছে মাদক কেনার জন্য নগদ টাকাও ছিল না।’’

২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ান-সহ কয়েক জনকে। ৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ানকে। পরোয়ানায় লেখা হয়, তাঁর কাছ থেকে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লক্ষ ৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে। এনসিবি-র পেশ করা পঞ্চনামায় দাবি করা হয়, নিষিদ্ধ মাদক নিয়ে প্রমোদতরীতে ওঠেন আরিয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Aryan Khan drug case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE