Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Aryan Khan: শাহরুখের জন্য আরিয়ানের এই অবস্থা, আক্ষেপ শত্রুঘ্ন সিন্‌হার

শাহরুখের জন্যই আরিয়ানকে হেনস্থার শিকার হতে হচ্ছে। এমনই মনে করছেন শত্রুঘ্ন।

আরিয়ান প্রসঙ্গে কথা বললেন শত্রুঘ্ন।

আরিয়ান প্রসঙ্গে কথা বললেন শত্রুঘ্ন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২১ ১২:৪১
Share: Save:

বুধবার আবার আরিয়ান খানের জামিনের আবেদন শুনবে বিশেষ আদালত। এক সপ্তাহ ধরে জেলের রুদ্ধদ্বার কক্ষই শাহরুখ-পুত্রের ঠিকানা। মাদক পার্টি থেকে গ্রেফতার হওয়ার পর একাধিক বার খারিজ হয়েছে তাঁর জামিনের আবেদন। খান পরিবারের এই দুঃসময়ে তাঁদের পাশে দাঁড়ালেন বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিন্‌হা।

শাহরুখের জন্যই আরিয়ানকে হেনস্থার শিকার হতে হচ্ছে। এমনই মনে করছেন শত্রুঘ্ন। বলিউডের অনেক তারকার মতোই শাহরুখের পাশে দাঁড়িয়েছেন তিনি। আরিয়ানের সমর্থনে কথা বললেন 'কালীচরণ'। খ্যাতনামী শাহরুখের ছেলে বলেই আরিয়ানকে ‘নিশানা’ করা হচ্ছে বলে মনে করছেন তিনি। শত্রুঘ্নর আক্ষেপ, শাহরুখের এই কঠিন সময়ে বলিউডের সহকর্মীরা তাঁর পাশে এসে দাঁড়াচ্ছেন না। তাঁর কথায়, “কেউ এগিয়ে আসছে না। সবাই ভাবছে এটা শাহরুখের সমস্যা। ও বুঝে নিক। ইন্ডাস্ট্রিতে সবাই ভিতু।”

শাহরুখ সম্পর্কে কথা বলতে গিয়ে উঠে এসেছে সাম্প্রদায়িকতার প্রসঙ্গ। শত্রুঘ্ন বললেন, “ধর্মের জন্য শাহরুখকে হেনস্থা হতে হচ্ছে, এ কথা বলা যায় না। কিন্তু অনেকেই ওর ধর্মকে দায়ী করতে শুরু করেছেন।” শাহরুখ-পুত্রের সঙ্গে সেই একই মাদক-পার্টি থেকে আটক হয়েছিলেন মুনমুন ধমেচা এবং আরবাজ শেঠ মার্চেন্ট। শত্রুঘ্নের ক্ষোভ, “কই ওই দু’জনকে নিয়ে তো কিছু বলা হচ্ছে না।”

ইতিমধ্যেই পূজা ভট্ট, বিশাল দাদলানির মতো তারকারা ইতিমধ্যেই শাহরুখের হয়ে আওয়াজ তুলেছেন। এ বার সেই তালিকায় শত্রুঘ্নের নামও শামিল হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Aryan Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE