Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

Aryan Khan: শাহরুখের জন্য আরিয়ানের এই অবস্থা, আক্ষেপ শত্রুঘ্ন সিন্‌হার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৩ অক্টোবর ২০২১ ১২:৪১
আরিয়ান প্রসঙ্গে কথা বললেন শত্রুঘ্ন।

আরিয়ান প্রসঙ্গে কথা বললেন শত্রুঘ্ন।

বুধবার আবার আরিয়ান খানের জামিনের আবেদন শুনবে বিশেষ আদালত। এক সপ্তাহ ধরে জেলের রুদ্ধদ্বার কক্ষই শাহরুখ-পুত্রের ঠিকানা। মাদক পার্টি থেকে গ্রেফতার হওয়ার পর একাধিক বার খারিজ হয়েছে তাঁর জামিনের আবেদন। খান পরিবারের এই দুঃসময়ে তাঁদের পাশে দাঁড়ালেন বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিন্‌হা।

শাহরুখের জন্যই আরিয়ানকে হেনস্থার শিকার হতে হচ্ছে। এমনই মনে করছেন শত্রুঘ্ন। বলিউডের অনেক তারকার মতোই শাহরুখের পাশে দাঁড়িয়েছেন তিনি। আরিয়ানের সমর্থনে কথা বললেন 'কালীচরণ'। খ্যাতনামী শাহরুখের ছেলে বলেই আরিয়ানকে ‘নিশানা’ করা হচ্ছে বলে মনে করছেন তিনি। শত্রুঘ্নর আক্ষেপ, শাহরুখের এই কঠিন সময়ে বলিউডের সহকর্মীরা তাঁর পাশে এসে দাঁড়াচ্ছেন না। তাঁর কথায়, “কেউ এগিয়ে আসছে না। সবাই ভাবছে এটা শাহরুখের সমস্যা। ও বুঝে নিক। ইন্ডাস্ট্রিতে সবাই ভিতু।”

Advertisement

বাড়ির পুজোয় নিজেকে রানি রঙা শিফনের শাড়িতে সাজিয়েছিলেন কাজল। গলায় চওড়া, ভারী হার। হাতে মানানসই কাচের চুড়ি। চুল তুলে খোঁপা করে বাঁধা। কোনও দিনই চড়া সাজে দেখা যায় না তাঁকে। তাঁর সঙ্গে দেখা গিয়েছে বোন সর্বাণী এবং অভিনেত্রী সুমনা চক্রবর্তীকে। চিত্রগ্রাহকদের অনুরোধে ক্যামেরার সামনে বিশেষ ভঙ্গিতে দাঁডাতেও দেখা যায় তাঁকে।

বলিউডে শশধর মুখোপাধ্যায়ের বাড়ির পুজোর নামডাকই আলাদা। যদিও সেই পুজো এখন রানি-কাজল মুখোপাধ্যায়ের পুজো নামে বেশই পরিচিত। মুখোপাধ্যায় পরিবারের এই প্রজন্মের বড় মেয়ে কাজল প্রতি বছরই বাড়ির পুজোয় থাকেন। অঞ্জলি দেন, নিজের হাতে ভোগ পরিবেশন করেন। তাঁর সঙ্গে দেখা যায় রানি, সর্বাণী মুখোপাধ্যায়কেও। থাকেন রানির ভাই রাজা মুখোপাধ্যায়। আমন্ত্রণ পান বলিউডের তাবড় তারকারা।

আরও পড়ুন

Advertisement