Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Leonardo DiCaprio

২০ বছরের ছোট প্রেমিকার সঙ্গে নিরুদ্দেশে লিও, সম্পর্ক পরের ধাপে নিয়ে যেতে চাইছেন?

কাজের ব্যস্ততায় বেশির ভাগ সময়েই দেখা হয় না লিও-জিজির। তাই জমিয়ে রাখেন সোহাগ। আবার পরস্পরকে কাছে পেলে একেবারে নিরুদ্দেশের ঠিকানায়— এমন করেই চলছে লিও-জিজির গত কয়েক মাস।

হ্যলোউইনের আমেজ যদি আরও একটু রহস্যঘন এবং দীর্ঘ হয়, ক্ষতি কী?

হ্যলোউইনের আমেজ যদি আরও একটু রহস্যঘন এবং দীর্ঘ হয়, ক্ষতি কী? ছবি:ইনস্টাগ্রাম

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৫:১৯
Share: Save:

বেশ কয়েক মাস হল, রাখঢাক না রেখেই প্রেম করছেন লিওনার্দো ডিক্যাপ্রিও এবং জিজি হাদিদ। লুকোনো সম্পর্ককে পরের ধাপে নিয়ে গিয়েছেন ‘টাইটানিক’-এর নায়ক এবং মডেল-তারকা। দু’জনের বয়সের ফারাক ২০ বছর হলে কী হয়, মনে মনে যে তাঁদের ভালই মিল তা প্রকাশ্যে আসছে ক্রমশ। একের প্রতি অন্যের মন উচাটন পর্ব শেষে এ বার প্রায় একসঙ্গেই থেকে যাচ্ছেন জুটিতে। সম্প্রতি ছুটি কাটাতে একসঙ্গে উড়ে গিয়েছেন কোথাও। হ্যলোউইনের আমেজ যদি আরও একটু রহস্যঘন এবং দীর্ঘ হয়, ক্ষতি কী?

কাজের ব্যস্ততায় বেশির ভাগ সময়েই দেখা হয় না লিও-জিজির। তাই জমিয়ে রাখেন সোহাগ। আবার পরস্পরকে কাছে পেলে একেবারে নিরুদ্দেশের ঠিকানায়— এমন করেই চলছে তাঁদের গত কয়েক মাস। নেটদুনিয়ায় অনুসরণকারীর সংখ্যা দু’জনেরই বিপুল। সদ্য বিবাহবিচ্ছেদের পর লিওর সঙ্গে জিজির সম্পর্ক নিয়ে বিদ্রুপ চলতেই থাকে। তবু পরোয়া নেই যুগলের।

সম্প্রতি মিলান ফ্যাশন উইক উপলক্ষে ইতালি যেতে হয়েছিল জিজিকে। এমন চোখে হারাচ্ছিলেন যে, সেখানে গিয়েও তাঁর সঙ্গে দেখা করে এসেছেন ‘শাটার আইল্যান্ড’-এর অভিনেতা। স্পষ্টতই, প্রেমিকার মতো চোখে হারাচ্ছেন জিজিকে। তাঁরা কেবল শয্যাসঙ্গী নন, এমনটাই নিশ্চিত করছে সূত্র।

মাস দুয়েক আগে, জুটিকে একসঙ্গে দেখা গিয়েছিল নিউ ইয়র্কের কাসা সিপারিনিতে। ৪৭ বছরের লিওর সঙ্গে মাখোমাখো রসায়নে ডুবে ২৭-এর জিজি। ডাইনিং রুমে পরস্পরের গা ঘেঁষে বসে থাকতে দেখা গিয়েছিল তাঁদের। হাসি-গল্পে মশগুল ছিলেন।

যদিও তাঁদের একসঙ্গে দেখে তেলে-বেগুনে জ্বলছেন দু’জনেরই আগের পক্ষ। জিজির প্রাক্তন প্রেমিক জাইন মালিক চান, প্রেম-প্রেম খেলা ছেড়ে জিজি আবার তাঁর সঙ্গে সম্পর্কে ফিরে আসুন। ২০১৫ সাল থেকে একসঙ্গে থাকার পর ২০২১ সালে নানা জটিলতায় সম্পর্ক ভাঙে জ়াইন আর জিজির।

অন্য দিকে লিওকে জিজির সঙ্গে দেখে ঈর্ষান্বিত ক্যামিলা। ২০১৭ সাল থেকে ক্যামিলা মরবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেতা। ক্যামিলা এ বছর ২৫-এ পা দিতেই সেই সম্পর্ক ভেঙে যায়। তার পরই নায়কের মন যায় মডেল-তারকা জিজি হাদিদের দিকে। ২৭ বছরের সুন্দরীর সঙ্গে প্রেমে মেতেছিলেন অভিনেতা, এমনটাই জানা যায়। অনেকে মনে করছেন, ক্যামিলার সঙ্গে সম্পর্কে থাকাকালীনও জিজির প্রতি ঝুঁকেছেন লিওনার্দো। সূত্রের খবর, এই ক’বছরে বেশ কয়েক বার মনোমালিন্য হয় ক্যামিলা আর লিওর। তাঁরা সাময়িক বিরতি নেন সম্পর্কে। সে সময়ও নাকি জিজির কাছেই ছুটে গিয়েছিলেন ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’-এর অভিনেতা। আর এখন তো কেবল সম্পর্কে সিলমোহর পড়ার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leonardo DiCaprio Gigi Hadid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE