Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Gigi Hadid on Varun Dhawan

বিনা অনুমতিতেই মডেলের গালে চুমু, বরুণের আচরণে কি ক্ষুব্ধ জিজি?

আচমকা বিদেশিনী মডেলের গালে চুম্বন, কী ভাবছেন জিজি? সবটা লিখেও কেন মুছলেন সেই পোস্ট।

 Gigi hadid\\\'s reaction on varun dhawan kissing her without her consent

যে চুম্বন নিয়ে বাইরে বিতর্কের ঝড় উঠেছে সেই চুমুতেই প্রায় আপ্লুত তারকা। জিজির এই পোস্ট এককথায় বরুণকে স্বস্তি দিয়েছে বলেই অনুমান। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৮:৪৫
Share: Save:

সম্প্রতি অম্বানীদের অনুষ্ঠানে যোগ দিতে ভারতে আসেন আন্তর্জাতিক সুপার মডেল জিজি হাদিদ। ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর অনুষ্ঠানের দ্বিতীয় দিনে এলাহি আয়োজন। একে একে বলিউড তারকাদের পারফরম্যান্স। শাহরুখ খান থেকে শুরু করে রণবীর সিংহ, বরুণ ধওয়ান, আলিয়া ভট্ট— সকলেই পা মেলালেন গানের ছন্দে। সবই ঠিক ছিল। কিন্তু গোল বাধল অন্য জায়গায়। নাচ করতে করতে মঞ্চে হাত বাড়িয়ে ডেকে নিলেন জিজিকে আর কোলে তুলেই গালে সটান চুমু দিলেন বরুণ। তাতেই নিন্দার ঝড়। বরুণকে ট্রোল করেছেন নেটাগরিকরা। পরিস্থিতি সামাল দিতে তড়িঘড়ি টুইট করেন অভিনেতা। জানান, গোটাটাই ছিল পূর্ব পরিকল্পিত। তবু জবাব মেলেনি জিজির তরফে। শেষ মেশ মুখ খুললেন এই আন্তর্জাতিক মডেল।

এই ঘটনার প্রায় চব্বিশ ঘণ্টা পার করে বরুণের সঙ্গে শনিবারের অনুষ্ঠানের সেই ভাইরাল ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন জিজি লেখেন, “বরুণ আমার বলিউডের স্বপ্ন পূরণ করেছেন।” যে চুম্বন নিয়ে বাইরে বিতর্কের ঝড় উঠেছে সেই চুমুতেই প্রায় আপ্লুত এই তারকা। জিজির এই পোস্ট এককথায় বরুণকে স্বস্তি দিয়েছে বলেই অনুমান। যদিও পরে সেই পোস্টটি নিজের ইনস্টাগ্রাম থেকে মুছে দেন এই সুপারমডেল। স্বাভাবিক ভাবেই ফের গুঞ্জন শুরু হয়েছে, তা হলে কি জিজিকে বাধ্য করা হয়েছিল তাঁর ও বরুণের নাচের ভিডিয়ো পোস্ট করার জন্য? সেই প্রশ্নের উত্তর অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gigi Hadid Varun Dhawan model Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE