Advertisement
০৫ মে ২০২৪
Aishwarya-Salman

বরফ কি গলল? ২৪ বছর পর একসঙ্গে ফ্রেমবন্দি ঐশ্বর্যা-সলমন, ছবি ঘিরে জল্পনা নেটপাড়ায়

সলমন-ঐশ্বর্যার প্রেম ভেঙেছে বহু যুগ আগে। তার পর থেকে প্রায় মুখ দেখাদেখি বন্ধ তাঁদের। এ বার এক ফ্রেমে দুই প্রাক্তন। তা হলে কি সম্পর্কের বরফ গলল!

Salman Khan And aishwarya rai bachchan spotted in same frame after 24 years

ঐশ্বর্যা রাই এবং সলমন খান। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৭:২২
Share: Save:

সলমন খান এবং ঐশ্বর্যা রাই— এক সময় বলিপাড়ার চর্চিত জুটি। দু’জনের সম্পর্ক জায়গা করে নিয়েছিল সংবাদ শিরোনামে। তবে এক সময়কার এই বহুল চর্চিত জুটির প্রেম ভাঙে ২০০২ সালে। মাঝে শুধুই তিক্ততা। প্রেম ভেঙে যাওয়ার পর সলমনের নাম পর্যন্ত মুখে আনেননি ঐশ্বর্য। কিন্তু এ বার এক অভাবনীয় ঘটনা। এক ফ্রেমে সলমন খান ও ঐশ্বর্যা রাই বচ্চন। নিমেষে ছড়িয়ে পড়ল সেই ছবি।

এই মুহূর্তে মায়ানগরীতে সাজ সাজ রব। উপলক্ষ্ নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর উদ্বোধন। সেখানেই হাজির গোটা বলিউড। শাহরুখ, সলমন থেকে প্রিয়ঙ্কা, আলিয়া, রজনীকান্ত, হেমা মালিনী... নতুন প্রজন্ম থেকে প্রবীন, সকলেই হাজির ছিলেন সেখানে। মেয়ে আরাধ্যাকে নিয়ে হাজির হন ঐশ্বর্যাও। গাঢ় সবুজ রঙের চুড়িদার, সঙ্গে মানানসই সাজে বরাবরের মতোই নজরকাড়া তিনি। সবুজ রঙের স্যুটে চিরকুমার সলমন অবশ্য এসেছিলেন একাই। অনুষ্ঠানের অন্দরের একটি ছবি এই মুহূর্তে ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সেখানেই দেখা যাচ্ছে, নীতা অম্বানীর সঙ্গে ছবি তুলছেন শাহরুখ-সলমন। সঙ্গে রয়েছেন অভিনেতা টম হল্যান্ড ও তাঁর বান্ধবী।

Salman Khan And aishwarya rai bachchan spotted in same frame after 24 years

অনুষ্ঠানে নীতা অম্বানীর সঙ্গে ছবি তুলছেন শাহরুখ-সলমন। সেই ছবিতে নেটাগরিকরা খুঁজে পেলেন ঐশ্বর্যাকে। ছবি: সংগৃহীত।

সেই ছবিতে নেটাগরিকরা খুঁজে পেলেন ঐশ্বর্যাকে। যেখানে সলমন ছবি তুলছিলেন তারই কিছু দূরে একটি টেবিলের কাছে মেয়ে আরাধ্যাকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন তিনি। সেখান থেকেই নেটাগরিকদের চোখে পড়ে অভিনেত্রীর উপস্থিতি। এই ছবি দেখে কেউ মন্তব্য করেছেন, ‘‘ভাবাই যাচ্ছে না, সলমন-ঐশ্বর্যা এক ফ্রেমে।’’ কারও মতে, ‘‘কে প্রথম লক্ষ করল, এঁরা এক ফ্রেমে!’’ আসলে আচমকাই ওই ফ্রেমে ধরা দেন ঐশ্বর্যা। অভিনেত্রীর অজান্তেই তোলা হয়েছে সেই ছবি।

সলমন পর্বের পর অভিষেক বচ্চনকে বিয়ে করে সুখে সংসার করছেন তিনি। উল্টো দিকে ঐশ্বর্যার সঙ্গে প্রেম ভাঙার পরও সলমনের জীবনে এসেছে একাধিক প্রেম। তবে টেকেনি একটিও। এখনও পর্যন্ত সিঙ্গলই রয়ে গিয়েছেন ভাইজান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE