Advertisement
০৫ মে ২০২৪
Sudipta Banerjee Reception

আড়াই হাজার অতিথি, মেনুতে চাইনিজ় থেকে মোগলাই— সুদীপ্তার রিসেপশনে এলাহি আয়োজন!

শেষ পাঁচ দিন ধরে হইহই কাণ্ড। বিয়ের পিঁড়িতে অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। পাত্র প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সী। নায়িকার রিসেপশনে বসেছিল চাঁদের হাট।

Sudipta Banerjee\'s grand reception

সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের এলাহি রিসেপশন। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১২:৫৪
Share: Save:

শেষ এক মাস ধরে প্রস্তুতি চলছিল। বাইপাসের ধারে ধুমধাম করে বসেছিল বিয়ের আসর। শেষ পাঁচ দিন ধরে অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে নিয়ে হইহই কাণ্ড টলিপাড়ায়। প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীকে বিয়ে করলেন সুদীপ্তা। রিসেপশনের আয়োজন যেন ছাপিয়ে গেল বিয়ের দিনকেও। সল্টলেকের একটি নামজাদা ব্যাঙ্কোয়েটে বসেছিল আসর। সেখানে নতুন বর কণে ঢুকতেই আকাশে আলোর রোশনাই। ছিল বিশেষ নৃত্য পরিবেশনাও। নিমন্ত্রিত ছিলেন প্রায় আড়াই হাজার অতিথি। বিয়েতে টলিপাড়ার চেনা মুখের আধিক্য থাকলেও রিসেপশনে দেখা গেল শহরের নেতা মন্ত্রীদের। মদন মিত্র, অরূপ বিশ্বাস থেকে চন্দ্রিমা ভট্টাচার্য, জুন মালিয়া— হাজির হয়েছিলেন অনেকেই।

বিয়ের দিন যেমন একেবারে বাঙালি সাজে ধরা দিয়েছিলেন সুদীপ্তা। তেমনই আবার রিসেপশনে তাঁকে দেখা গেল সম্পূর্ণ ভিন্ন লুকে। পরনে ছিল প্যাস্টেল রঙের লহেঙ্গা। গলায় হিরের নেকলেস। সৌম্যও সেজেছিলেন সুদীপ্তার রঙের সঙ্গে মিলিয়ে, তেমনই শেরওয়ানি পরেছিলেন সৌম্যও। বিয়ের এক দিন বাদ দিয়ে আয়োজন হয়েছিল রিসেপশনের। বৌভাতের ছবিও ভাগ করে নিয়েছিলেন সুদীপ্তা। পঞ্চব্যঞ্জন সাজিয়ে নতুন বৌমাকে খেতে দিয়েছিলেন শাশুড়ি মা। রিসেপশনের মেনুতে কোনও খাবারই বাদ ছিল না। চাইনিজ় থেকে মোগলাই— ছিল এলাহি খাবার।

বেশ কিছু বছর প্রেম পর্বের পর বিয়ে করলেন সুদীপ্তা। তাঁর ছোটবেলা যেমন কেটেছে, বহু ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়ে। তেমনই তাঁর কষ্ট করে অর্জিত সাফল্যে খুশি তাঁর পরিবার। এই মুহূর্তে তাঁদের মধুচন্দ্রিমার পরিকল্পনা তাঁরা কিছুই জানাননি। তবে কিছু দিন পরেই শুটিংয়ে ফিরবেন সুদীপ্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sudipta Banerjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE