Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Sudipta Banerjee

লাল বেনারসি, সোনার গয়নায় বাঙালি কনের সাজে সুদীপ্তা, রইল মালাবদল থেকে সিঁদুরদানের ছবি

সৌম্যর সঙ্গে দীর্ঘ দিনের প্রেম। মে মাসের প্রথম দিনে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। রইল অভিনেত্রীর বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি।

Sudipta Banerjee gets married

বিয়ে করলেন ‘সোহাগ জল’ সিরিয়ালের বেণী বৌদি ওরফে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১০:১৭
Share: Save:

সব অপেক্ষার অবসান। সোমবার বাইপাস সংলগ্ন একটি ব্যাঙ্কোয়েটে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। কপালে চন্দন, পরনে লাল বেনারসি, সোনার গয়না—আদ্যোপান্ত বাঙালি সাজে ধরা দিলেন ‘সোহাগ জল’ সিরিয়ালের বেণী বৌদি। শেষ কয়েক মাস ধরেই বিয়ের প্রস্তুতি চলছিল। শুটিংয়ের ফাঁকেই যে সব কাজ করছিলেন অভিনেত্রী, সে কথা আনন্দবাজার অনলাইনকে আগেই জানিয়েছিলেন তিনি। মে মাসের প্রথম দিনে চার হাত এক হল। প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীর সঙ্গে দীর্ঘ দিনের প্রেম তাঁর।

Rituals of Bengali Marriage

আলোর রোশনাইয়ের মাঝে একে অপরকে মালা পরিয়ে দিলেন তাঁরা। ছবি: ফেসবুক।

নতুন বরের সাজেও ছিল একেবারে বাঙালিয়ানা। মাথায় টোপর আর ধুতি-পাঞ্জাবি পরে বিয়ের মণ্ডপে ফ্রেমবন্দি হলেন সৌম্য। অনেক দিন ধরেই তাঁদের বিয়ের পরিকল্পনা। কিন্তু মাঝে করোনা পরিস্থিতির জন্য সবটাই স্থগিত হয়ে যায়। তার পর সবটা তড়িঘড়ি পরিকল্পনা করা হয়। অনেকটা সিনেমার সেটের মতোই সাজানো হয় মণ্ডপ। শুধু তা-ই নয়, মালাবদলের সময় চারিদিকে দেখা গেল আতশবাজির রোশনাই। বিয়ের মেনুতেও যে বাঙালি ছোঁয়া থাকবে, সেই আভাস আগেই দিয়েছিলেন সুদীপ্তা। হলও তেমনটাই। পোলাও, নানা রকমের মাছ থেকে মাটন— সবই ছিল বিয়েবাড়ির খাবার তালিকায়। নিমন্ত্রিতদের তালিকায় ছিলেন টলিপাড়ার বেশ কিছু চেনা মুখ। তাঁর সহ-অভিনেতাদের আমন্ত্রণ জানিয়েছিলেন নায়িকা।

নায়িকার বিয়ের এত জাঁকজমক, এলাহি আয়োজন। জীবনটা এত রঙিন ছিল না সুদীপ্তার। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন খুব কষ্ট করে তাঁর বড় হয়ে ওঠা। কেব্‌লের বিল মেটাতে না পারায় তাঁদের টেলিভিশনের সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। অভিনেত্রী ও তাঁর দাদা অনেক কষ্ট করে নিজের পায়ে দাঁড়িয়েছেন। এই মুহূর্তে তাঁর এই সাফল্যে গর্বিত তাঁর মা-বাবা। তাই তো মেয়েকে আশীর্বাদের সময় দু’চোখ জলে ভরে এল সুদীপ্তার মায়ের। চোখের জলেই মেয়েকে শ্বশুরবাড়ি পাঠালেন অভিনেত্রীর মা।

Sidur Daan of Sudipta Banerjee

আত্মীয়-পরিজনকে সাক্ষী রেখে সুদীপ্তার সিঁথিতে সিঁদুর দিলেন সৌম্য। ছবি: ফেসবুক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sudipta Banerjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE