Advertisement
০৩ মে ২০২৪
Rakul preet- jacky wedding

শুধু আয়োজন নয়, রকুল-জ্যাকির বিয়ের মেনুতেও চমক! পোলাও, কালিয়ার বদলে কী থাকছে ভোজে?

রকুল প্রীত সিংহ এবং জ্যাকি ভগনানির বিয়েতে সব কিছুই হবে পরিবেশবান্ধব পদ্ধতিতে। এমন কোনও আয়োজন থাকছে না যা পরিবেশ দূষিত করে। এমনকি, খাওয়াদাওয়াতেও থাকছে বিশেষ চমক।

symbolic image.

রকুল প্রীত সিংহ এবং জ্যাকি ভাগনানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৫৮
Share: Save:

অভিনেত্রী রকুলপ্রীত সিংহ এবং প্রযোজক জ্যাকি ভাগনানির চারহাত এক হতে চলেছে। আগামী ২১ ফেব্রুয়ারি সাতপাক ঘুরবেন দু’জনে। বিয়ের আসর বসবে গোয়ায়। শনিবার রাতেই সপরিবার গোয়ায় উড়ে গিয়েছেন হবু বর-কনে। সঙ্গীত, মেহন্দি, গায়ে হলুদ— বিয়ের সমস্ত উদ্‌যাপনই হবে গোয়ায়। রকুল এবং জ্যাকির বিয়েতে থাকছে এলাহি আয়োজন। তবে একটু অন্য পথে হেঁটে। বিয়ের আয়োজনে কোনও কমতি থাকছে না। কিন্তু সব কিছুই হবে পরিবেশবান্ধব পদ্ধতিতে। এমন কোনও আয়োজন থাকছে না যা পরিবেশ দূষিত করে। বিয়ের আসর যে আলো দিয়ে সাজানো থাকবে সেগুলিও পরিবেশ-বান্ধব। এমনকি, খাওয়াদাওয়াতেও থাকছে বিশেষ চমক।

তারকাদের বিয়ের ভোজ নিয়ে আগ্রহ থাকে অনেকেরই। মেনুতে কী কী থাকছে তা জানার জন্য উদগ্রীব থাকেন অনুরাগীরা। রকুল-জ্যাকির বিয়ের ভোজে কী চমক থাকছে, তা অনেকেই জানতে চান। হবু দম্পতির ঘনিষ্ঠ সূত্রের দাবি, বিদেশ থেকে এক জন রন্ধনশিল্পীকে উড়িয়ে আনা হয়েছে। তিনিই বিয়ের সমস্ত মেনু সাজিয়েছেন। তবে অবশ্যই রকুল এবং জ্যাকির সঙ্গে কথা। হবু দম্পতি তাঁদের মতামত দিয়েছেন। সেই মতোই সব কিছু আয়োজন করা হয়েছে।

রকুল নিজে অত্যন্ত ফিটনেস সচেতন। তাই নিজের বিয়ের মেনুতেও স্বাস্থ্যকর খাবার রেখেছেন। তা ছা়ড়া বিয়েতে আমন্ত্রিতরা সিংহভাগই তারকা। সকলেই শরীর-সচেতন। পোলাও, কালিয়া, বিরিয়ানি হয়তো তাঁদের পছন্দ নাও হতে পারে। তাই গ্লুটেন-মুক্ত খাবার থাকছে বিয়েতে। সুশি, স্যুপ, কবাব— এমনই অসংখ্য স্বাস্থ্যকর পদ থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakul Preet Singh Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE