Advertisement
০৪ মে ২০২৪
Gouri Elo

‘এ তো পুরো মঞ্জুলিকা’! নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই ‘গৌরী এল’ সিরিয়াল বন্ধ করার রব

প্রকাশ্যে এসেছে ‘গৌরী এল’ সিরিয়ালের নতুন প্রোমো। আর তা আসতেই শুরু হাসাহাসি। নতুন গল্প দেখে খুবই বিরক্ত দর্শক।

Gouri Aka Mohna Maity gets brutally treolled

নতুন রূপে ধরা দিল ‘গৌরী এল’ সিরিয়ালের গৌরী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৪:২০
Share: Save:

সারা মুখে ছাই, চোখে ধ্যাবড়ানো কাজল, পরনে গেরুয়া শাড়ি, হাতে ত্রিশূল, সঙ্গে হাত-গলায় জড়ানো রুদ্রাক্ষের মালা। এমনই যোগিনী রূপে পর্দায় এলেন গৌরী। ঈশানের মৃত্যুর পর সাদা থানে গৌরীকে দেখে অভ্যস্ত হয়ে উঠেছিল দর্শক। আচমকা এই রূপে গৌরীকে দেখে রীতিমতো আঁতকে উঠল দর্শক। গৌরী আর ঈশানের বিরুদ্ধে প্রথম দিন থেকেই চক্রান্ত করে এসেছেন শৈলজা। সন্তান জন্ম দেওয়ার পরেই তাকে হারিয়েছে গৌরী। ফলে একের পর এক সমস্যার সম্মুখীন হওয়ার পর আরও কঠিন হয়ে উঠেছে গৌরী। প্রকাশ্যে এল ‘গৌরী এল’-র নতুন প্রোমো। যেখানে মহাজনকে উচিত শিক্ষা দেওয়ার জন্য রুদ্রমূর্তি ধারণ করলেন গৌরী ওরফে মোহনা মাইতি।

ব্যস, এই লুক প্রকাশ্যে আসার পর থেকেই দর্শক মহলে শুরু হাসাহাসি। একের পর এক কটাক্ষ, বিদ্রুপ উড়ে এল মোহনার দিকে। নায়িকার মেকআপ দেখে খুবই বিরক্ত সকলে। বিদ্যা বালান অভিনীত ‘ভুলভুলাইয়া’ ছবির মঞ্জুলিকার সঙ্গে তাঁর মিল খুঁজে পেলেন অনেকে। সিরিয়ালের চিত্রনাট্য মোটেই ভাল লাগছে না বলে অভিযোগও জমা পড়ল সমাজমাধ্যমে। এক জন মন্তব্য করেন, “প্রোমো দেখেই শরীর খারাপ লাগছে, সিরিয়াল আবার কী দেখব!” অন্য জন লিখলেন, “এ তো পুরো মঞ্জুলিকা!” আর এক ভক্তের মত , “ভাই, দয়া করো, এ সব বন্ধ হোক এ বার।” ধারাবাহিকটি বন্ধ করে দেওয়ার দাবিও জানিয়েছেন অনেকে। তবে এই প্রথম বার নয়। আগেও অনেক বার বিতর্কের সম্মুখীন হয়েছে টিম ‘গৌরী এল’। তখন আনন্দবাজার অনলাইনকে মোহনা বলেছিলেন, “চর্চা হচ্ছে, এটাই তো ভাল। কে কী বলছে, আমি তাতে গুরুত্ব দিতে চাই না। নিজের কাজটা মন দিয়ে করে যেতে চাই।”

মন দিয়ে কাজ করার ফলই বোধ হয় বৃহস্পতিবারের টিআরপি তালিকার প্রমাণ। এই কয়েক সপ্তাহে টিআরপি তালিকায় অনেক রদবদল হয়েছে। কিন্তু নিজেদের জায়গা ধরে রেখেছে ‘গৌরী এল’। এই সপ্তাহেও প্রথম তিনে রয়েছে গৌরী আর ঈশানের গল্প।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gouri Elo Bengali Serial Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE